আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে গণমাধ্যম কর্মীদের অবহিত করতে

বাগেরহাটে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:৪৬ পিএম, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ | ৭৬৩

পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়

বাগেরহাটে দূর্গা পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে গণমাধ্যম কর্মীদের অবহিত করতে মতবিনিময় সভা করেছেন পুলিশ সুপার। সোমবার(২৫ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে বাগেরহাটে কর্মরত সাংবাদিকদের নিয়ে এ মতবিনিময় সভা হয়।

মতবিনিময় সভায় পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, মন্ডপের নিরাপত্তার বিষয় বিবেচনা করে জেলার মন্ডপগুলোকে অধিক গুরুত্বপূর্ন, গুরুত্বপূর্ণ ও সাধারণ এ তিন শ্রেনিতে ভাগ করা হয়েছে। এ বছর নয় উপজেলায় ৬০৮টি মন্ডপের মধ্যে ১৭৬টি অধিক গুরুত্বপূর্ণ, ১৯৩টি গুরুত্বপূর্ণ, ২৩৯ টি সাধারণ। আর মন্ডপ গুলোর সার্বিক নিরাপত্তায় বিভিন্ন পদ মর্যাদার ৭০৫৭ জন পুলিশ ও আনসার সার্বক্ষনিক নিয়োজিত থাকবেন। প্রতি দুই ইউনিয়নে পুলিশের একটি করে ভ্রাম্যমান টিম থাকবে। মন্দির গুলোর সভাপতি ও সম্পাদকের মোবাইল নম্বর থাকবে আমাদের কাছে। জেলা পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ ও ভ্রাম্যমান টিমের মোবাইল নম্বর প্রিন্ট করে প্রত্যেক মন্দিরে লাগিয়ে দেয়া হবে।

মতবিনিময় সভায় সিনিয়র সহকারি পুলিশ সুপার সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহাদাত হোসেন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাতাব উদ্দিন, ট্রাফিক পরিদর্শক আশরাফুল ইসলাম, মোঃ ফারুক হোসেন, বাগেরহাট প্রেসকাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকিসহ বাগেরহাটে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইনে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত