মোরেলগঞ্জে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক অনুপস্থিত, তালা মেরে দিলো অভিভাবকরা

মশিউর রহমান মাসুম,মোরেলগঞ্জ

আপডেট : ০৯:৪৫ পিএম, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ৪২২

মোরেলগঞ্জে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকল শিক্ষক অনুপস্থিত থাকায় অভিভাবকেরা বিদ্যালয়ের অফিস কক্ষে তালা মেরে দিয়েছে । গত বৃহস্পতিবার পঞ্চকরণ ইউনিয়নের ৭ নং দেবরাজ দিঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
শনিবার বেলা ৯টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে ইউনিয়ন চেয়ারম্যান বিদ্যালয়ের তালা খুলে দেন। এ ঘটনায় ওই বিদ্যালয়ের ৩ জন সহকারি শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা গ্রহনের সুপারিশ করা হয়েছে।
জানা গেছে, গত বৃহস্পতিবার (১১ আগস্ট) বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণ মিস্ত্রী মাসিক সমন্বয় সভায় যান। কর্মরত অপর তিনজন সহকারি শিক্ষক মো. বেল্লাল হোসেন, ফাতেমাতুজ-জোহরা ও সামসুন্নাহার তানিয়া বিনা নোটিশে বিদ্যালয়ে অনুপস্থিত থাকেন। এতে বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী পাঠ গ্রহণ থেকে বঞ্চিত হয়। অভিভাবকেরা এ খবর পেয়ে বেলা ১২ টার দিকে বিদ্যালয়ের অফিসকক্ষে তালা মেরে দেন।
এ বিষয়ে প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণ বলেন, আমি মিটিংয়ে ছিলাম। সহকারি শিক্ষকরা দায়িত্বে অবহেলা করেছেন। তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হয়েছে।
ঘটনা সম্পর্কে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জালাল উদ্দিন খান বলেন, বৃহস্পতিবার কোন শিক্ষক বিদ্যালয়ে হাজির না হওয়ার ঘটনায় আইনগত ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত