মোংলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

মাসুদ রানা,মোংলা 

আপডেট : ০৬:২৯ পিএম, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ | ৩১১

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মোংলায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন পালিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা ও পৌর আ'লীগের আয়োজনে পৌর আ'লীগ কার্যালয় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
র‍্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে দিনটি পালন করেছে উপজেলা, পৌর আ'লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আ'লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস আলী ইজারদার।
অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আ'লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, যুগ্ন সাধারণ সম্পাদক নুর আলম জিকু পৌর ছাত্রলীগ সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা, সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী প্রমূখ।
এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকন্যা প্রধনামন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনায় বিশেষ দোয়া ও কেক কাটা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত