মোল্লাহাটে দুর্গাপূজা উদযাপনে সম্প্রীতি ও আইন-শৃঙ্খলা সভা 

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪২ পিএম, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ | ২৮১

মোল্লাহাটে সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে সম্প্রীতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। মোল্লাহাট থানার আয়োজনে বৃহস্পতিবার (২৯ সেপ্টম্বর) সকাল ১১ টায় থানা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।



উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট পুলিশ সুপার এ.কে.এম আরিফুল হক ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা।


এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথি তাদের বক্তব্যে বলেন, মোল্লাহাটে ধর্মীয় কোন বিরোধ নেই, তারপরও আপনারা সকলে সজাগ দৃষ্টি রাখবেন যাতে, কেউ ষড়যন্ত্রের মাধ্যমে কোন ধরনের বিশৃঙ্খলা করতে না পারে। অতীত ও বর্তমানের ন্যায় সম্প্রীতি বজায় রেখে সুন্দরভাবে শারদীয় দুর্গাপূজা উদযাপন করবেন।



মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাশের সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন, সহকারী পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম শামীম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, জেলা পরিষদ সদস্য এস এম অলিউজ্জামান, ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবির, অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মোহাম্মাদ আলী, অধ্যক্ষ এল জাকির হোসেন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, মোঃ জিকরুল আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রফুল্ল কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক দেবাশীষ বসু, প্রেসক্লাব মোল্লাহাটের জ্যেষ্ঠ্ সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, কল্লোল বিশ্বাস পলু, জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিত্বসহ সংশ্লিষ্ট সকলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত