যৌন নিপীড়নের অভিযোগে গনধোলাই দিয়ে পুলিশে দিল এলাকাবাসী

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৯:২৬ পিএম, সোমবার, ১০ অক্টোবর ২০২২ | ৫৪৮

মোংলায় স্কুলের শিশু ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে এলাকাবাসী হাতে-নাতে আটক করে গনধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ড কবরস্থান রোড এলাকার ব্যাবসায়ী আবুল বাশারকে পুলিশের হাতে তুলে দেয়। পরে তাকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতনের শিকার ওই শিশু একই এলাকার একটি স্কুলের ৩য় শ্রেনীর ছাত্রী। আটক আবুল বাসার শ্রমিক আবাসিক এলাকার মোঃ আনছার শিকদারের ছেলে। তার নামে মোংলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌন নিপীড়ন করার অপরাধের ধারায় মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।


ভুক্তভোগী পরিবার ও মোংলা থানার মামলা সূত্রে জানা যায়, যৌন নিপীড়নের শিকার ওই শিশু কবর স্থান রোড শ্রমিক আবাসিক এলাকায় স্কুল সংলগ্ন আবুল বাশারের দোকানে প্রতিদিন খাবার কেনার জন্য যেত। দোকানের আশপাশে কেউ না থাকার সুযোগে কৌশলে স্কুলের শিশুদের দোকানের পিছনে ডেকে নিয়ে খাবারের লোভ দেখিয়ে যৌন নিপিড়ন করতো সে। এসময় কাউকে কিছু না বলার জন্য শাসিয়েদিতো দোকানী বসার।


গতকাল দুপুরে বাসা থেকে বের হয়ে বসারের দোকানে খাবার কিনতে যায় এক স্কুল ছাত্রী। এসময় কৌশলে দোকানের পিছনে নিয়ে তাকে ধর্ষনের চেষ্টা করে। এক পর্যায় ডাক চিৎকার দেওয়ার চেষ্টা করলে আবুল বাশার তাকে ভয় ভীতি দেখায় এবং কাউকে কিছু বললে গলা টিপে মেরে ফেলার হুমকী দেয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। পরে বাসায় এসে সব ঘটনা মাকে খুলে বলে শিশুটি।

বিষয়টি এলাকায় জানাজানি হলে উত্তেজিত এলাকাবাসী দোকানী আবুল বাশারকে গনধোলাই দিয়ে আটকে রেখে পুলিশে খবর দেয়। মোংলা থানা পুলিশ জনতার হাত থেকে উদ্ধার করে তাদের হেফাজতে নেয়।

এলাকাবাসী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানায়, এর আগেও দোকানদার আবুল বাশার এলাকায় অনেক শিশুদের সাথে এমন যৌন আচারণ করার বহু অভিযোগ রয়েছে। বেশ কয়েক বার এমন ঘটনা নিয়ে তাকে সাবধান করা হলেও স্বাভাব পরিবর্তন হয়নি তার। তাই গতকাল দুপুরে এমন ঘটনা শুনে তাকে ধরে প্রশাসনের কাছে তুলে দিয়েছি।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, যৌন নিপীড়নের অভিযোগে শিশুটির মা বাদী হয়ে আবুল বাসারের নামে মামলা করেছে। আটক বাসারকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত