রামপালে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

রামপাল প্র্রতিনিধি

আপডেট : ১০:২১ পিএম, শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ | ৩৫৫

রামপালে বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে এক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকল ১০ টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন শেখ।
সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা'র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি। বিশেষ অতিথির বক্তব্য দেন, ভাগা মহিলা কলেজের সহকারী অধ্যাপক ইয়াছিন আলী, শেখ আফজাল হোসেন, মো. বজলুর রহমান, হাওলাদার আ. হাদি, রূপান্তরের উপজেলা সমন্বয়কারী পার্থ প্রতীম ঠাকুর, মিলন মন্ডল, মোতাহার হোসেন মল্লিক, সুজন মজুমদার, আল মামুন প্রমুখ।
বক্তারা উপজেলার সার্বিক মানবাধিকার বিষয়ে আলোকপাত করেন। বিভিন্ন দপ্তরে সীমাহীন অনিয়ম ও সেচ্ছাচারিতার অভিযোগ পাওয়া বিষয় গুলো তুলে ধরেন। তারা বলেন, এ বিষয়ে সংশ্লিষ্ট দপ্তর প্রধানকে অভিযোগের বিষয়ে অবহিত করা, বিভিন্ন দপ্তরে আগত সেবা প্রত্যাশিরা যাতে হয়রানি মুক্তভাবে সেবা পেতে পারে সেগুলো ফলোআপ করা এবং বিভিন্ন দপ্তরের আসপাশে থাকা দালালদের চিহ্নিত করে প্রশাসনকে অবহিত করে ব্যাবস্থা নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। সাংবাদিক মোতাহার হোসেন মল্লিক কে ভূমিদস্যুরা হুমকি প্রদানের ঘটনায় তীব্র নিন্দা ও হুমকিদাতাদের চিহ্নিত করে প্রশাসনকে অবহিতসহ ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানানো হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত