বাগেরহাটে প্রবাসীর বাড়ীতে চুরি

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:০৮ পিএম, রোববার, ২৫ মার্চ ২০১৮ | ৮৮৯

বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের যাত্রাপুর গ্রামে মো. শাহজাহান শেখ নামের এক সৌদি প্রবাসির বাড়ীতে চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাতে কোন এক সময় এ ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। অজ্ঞাত চোরের ওই প্রবাসির বাড়ীর জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ১০ ভরি স্বার্ণালংকার ও নগদ এক লাখ ৬২ হাজার টাকা নিয়ে গেছে বলে প্রবাসি শাহজাহান শেখ এর স্ত্রী জাহানারা বেগম দাবী করেছেন। ঘটনা সময় তিনি তার মেয়েকে নিয়ে পাশর্^বর্ত্তি বিষ্ণুপুর ইউনিয়নের চিরুলিয়া গ্রামে তার পিতা মৃত ফজলুর রহমানের বাড়ীতে অবস্থান করছিলেন।


জাহানারা বেগমের তার ভাই মনিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমার বোন গত বৃহস্পতিবার সকালে আমাদের বাড়ীতে বেড়াতে আসেন। আমারদের বাড়ীতে দু’দিন থাকার পর রবিবার সকালে সে বাড়ীতে যায়। বাড়ীতে গিয়ে সে জানালার গ্রিল কাটাসহ ঘরে থাকা আলমারি ও ওয়্যারড্রফট খোলা অবস্থায় দেখতে পায়।

জাহানারা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, জানালার গ্রিল কেটে চোরেরা ঘরে থাকা ১০ ভরি স্বার্ণালংকারসহ এক লাখ ৬২ হাজার টাকা নিয়ে গেছে। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, প্রবাসির বাড়ীতে চুরির কোন ঘটনা জানা নেই। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত