মোংলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাদ্য সামগ্রী প্রদান

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৬:০৯ পিএম, সোমবার, ১১ মে ২০২০ | ৪২৬

মোংলায় গরিব ও অসহায় মানুষের মাঝে ত্রাস সামগ্রী বিতরন করছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার’র পক্ষে স্থানীয় ইউপি সদস্য মোঃ হারুন মল্লিক। চাঁদপাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নারকেলতলা আবাসন প্রকল্প এলাকায় ৩৪ টি অসহায় ও সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গরীব ও সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে করোনা কালীন সময়ে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, চিনি, ছোলা, চিড়া। তবে এই খাদ্য সহায়তা কার্যক্রম দলীয় ভাবে করোনাকালীন সময় পর্যন্ত চলমান থাকবে।

করোনা সঙ্কটের এ দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে ইউনিয়নের দরিদ্র মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণকালে ইউপি সদস্য বলেন, করোনা সঙ্কট মোকাবেলায় কয়েকটি ধাপে আমার ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। পাশাপাশি এনজিওর উদ্যোগে ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষকেও খাদ্য সহায়তা দেয়া হবে। এ সংকট চলা পর্যন্ত প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় আবাসন ৯০ ব্র্যাক সমবায় সমিতিরি সভাপতি মোঃ আবুল কালাম ফরাজী, আওয়ামীলীগ নেতা ছত্তার মাতুব্বর, আবাসনের সভাপতি ছত্তার শেখ, আলমগীর মল্লিক, ফারুক শেখ, আওয়ামীলীগের ওয়ার্ড সভানেত্রী ছালমা বেগম ও রুবী বেগম উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত