সানসাইন কিড্স কেয়ার স্কুল দেবে নিরাপত্তা ও মনোরম পরিবেশে পাঠদান

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৮:৩১ পিএম, বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২ | ৩৬৯

‘প্রথম নিরাপত্তা। তারপর পরিবেশ। এরপর আধুনিক শিক্ষা। আর এ সব মাথায় রেখেই কোমলমতি শিশুদের পাঠদান দেবে সানসাইন কিড্স কেয়ার স্কুল। সাথে থাকবে নৈতিক ও ধর্মীয় শিক্ষা।’-বুধবার (২৮ ডিসেম্বর, ২০২২) দুপুরে কথা গুলো বললেন বাগেরহাটের চিতলমারী উপজেলা সদরে অবস্থিত সানসাইন কিড্স কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মোঃ সোহাগ মোল্লা (৩৫)।


তিনি আরও জানান, তাঁর বাবার নাম মোঃ অহিদুজ্জামান মোল্লা। স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে বাস করেন হিজলা ইউনিয়নের চরকুড়ালতলা গ্রামে। স্নাতক পাশ করার পর জীবিকার তাগিদে সহকারি শিক্ষক হিসেবে ২০১১ সালে যোগদেন আজিজুল হক আইডিয়াল একাডেমীতে। ২০১৫ সালে প্রধান শিক্ষক হিসেবে যোগদেন শিশু কানন বিদ্যা নিকেতনে। ২০২০ সালে প্রধান শিক্ষক হিসেবে যোগদেন বেবী হোম কিন্ডারগার্টেনে। ২০২২ সালে প্রতিষ্ঠা করেন সানসাইন কিড্স কেয়ার স্কুল। আগামী ১ জানুয়ারী, ২০২৩ থেকে পুরোদমে পাঠদান শুরু হবে স্কুলটিতে। বিদ্যালয়টিতে প্লে চামেলী, প্লে, নার্সারী, প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম মিলে মোট ৮ টি শ্রেণী রয়েছে। এখানে মোট ১৩ জন অভিজ্ঞ শিক্ষক ও একজন চতুর্থ শ্রেণীর কর্মচারী রয়েছেন। স্কুলটি প্রায় দেড় একর জমির উপর নির্মিত। চারিদিকে বাউন্ডারী ওয়াল। সমানে সুরক্ষা গেট। বিশাল খেলার মাঠ। ফুল ও ফলের গাছপালা দিয়ে সাজানো। এক কথায় এই সানসাইন কিড্স কেয়ার ¯ু‹ল কোমলমতি শিক্ষার্থীদের দেবে নিরাপত্তা ও মনোরম পরিবেশে পাঠদান।


এ ব্যাপারে অভিভাবক মোঃ শাহিন শেখ ও সুবল কর্মকার বলেন, ‘সোহাগ স্যার শিশু শিক্ষার্থীদের আন্তরিকতার সাথে সময় উপযোগী শিক্ষা দিয়ে থাকেন। তাঁর স্কুলের শিক্ষার্থীরা সব সময়ই ভাল ফলাফল করে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত