প্রধান শিক্ষকের অপকর্মের

প্রাথমিক সত্যতা পেয়েছেন দুদক

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:৫৮ এএম, মঙ্গলবার, ১৭ জানুয়ারী ২০২৩ | ৭৪২

বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের হাকিমপুর সামসুল হুদা মাধ্যমিক বিদ্যালয়ের বরখাস্তকৃত প্রধান শিক্ষক শেখ ফিরোজ আহমেদ’র নানা অপকর্মের প্রাথমিক সত্যতা পেয়েছেন দুর্নীতি দমন কমিশন (দুদক)। রবিবার (১৫ই জানুয়ারী) বাগেরহাট জেলা দুদক কার্যালয়ে বরখাস্তকৃত প্রধান শিক্ষক শেখ ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযোগে জানা যায়, বাগেরহাট সদর উপজেলাধীন হাকিমপুর সামসুল হুদা মাধ্যমিক বিদ্যালয়ের বরখাস্তকৃত প্রধান শিক্ষক শেখ ফিরোজ আহমেদ বিদ্যালয় ফান্ডের লক্ষাধিক টাকা আত্মসাৎ এবং নিজের দুর্নীতি আড়াল করতে দুদকের নাম ব্যবহার পূর্বক ভুয়াপত্র তৈরি করে বিভিন্ন অপকর্ম করে আসছিল। তার বিরুদ্ধে অভিযোগ আসলে বিদ্যালয় কর্তৃপক্ষ তাকে সাময়িকভাবে বরখাস্ত করে।


বাগেরহাট জেলা দুদক কার্যালয় সুত্রে জানা যায়, প্রধান শিক্ষক শেখ ফিরোজ আহমেদ এর বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে রবিবার বাগেরহাট দুদক কার্যালয়ে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে। দুদক জেলা কার্যালয় বাগেরহাট এর সহকারী পরিচালক মোঃ জাহিদ ফজল ও আসাদুজ্জামান এবং উপ-সহকারী পরিচালক মোঃ সজিব আহম্মেদ এবং সমন্বয়ে গঠিত টিম এ অভিযান পরিচালনা করেন। তারা প্রতিষ্ঠানটির আয়-ব্যয়ের নথিপত্র, কেনাকাটা ও খরচের বিল ভাউচারসহ অন্যান্য কাগজপত্র যাচাই করে। যাচাইয়ের প্রেক্ষিতে প্রধান শিক্ষক শেখ ফিরোজ আহমেদ এর বিরুদ্ধে অভিযোগের বিষয়টি প্রাথমিক সত্যতা পায় দুর্নীতি দমন কমিশন (দুদক)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত