মোরেলগঞ্জে শিশু দিবসের অনুষ্ঠানে দুর্বৃত্তদের হামলায় ৬ জন আহত

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ০৮:৩৪ পিএম, শুক্রবার, ১৭ মার্চ ২০২৩ | ৫৪০

প্রতিকী ছবি
মোরেলগঞ্জে একটি মাদ্রাসায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠান চলাকালে হামলা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বেলা ১১ টার দিকে পঞ্চকরণ ইউনিয়নের আহম্মদিয়া দাখিল মাদ্রাসায় এ হামলার ঘটনা ঘটে। এতে মাদরাসার সুপার ও দপ্তরীসহ ৫ জন আহত হয়েছেন। চেয়ার-টেবিলও ভাংচুর করা হয়েছে। হামলার কারন এখনো জানা যায়নি।
আহতদের মধ্যে মাদরাসা সুপার মো. মফিজুল ইসলাম (৪৬), রক্তাক্ত জখমী দপ্তরী মো. সাদিকুর শিকদার (৫৮), বাহাদুর শিকদার(৫৭) ও ফয়সাল শিকদারকে (২৫) মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় সহকারি শিক্ষক মো. খলিলুর রহমান, করনিক আব্দুল খালেকও আহত হন।
এ বিষয়ে চিকিৎসাধীন মাদরাসা সুপার বলেন, উপজেলা বিএনপির সাবেক নেতা মাওলানা আব্দুল খালেকের ছেলেদের নেতৃত্বে ৪-৫ জনের একটি দল মাদ্রাসায় অনুষ্ঠানের শেষের দিকে অতর্কিতে হামলা করে। এতে ৫-৬ জন আহত হয়েছেন।
সহকারি শিক্ষক মো. আব্দুস সালাম শেখ বলেন, শিশু দিবসের আলোচনার শেষ পর্যায়ে দুর্বৃত্তরা হামলা করে। এতে মাদরাসার সুপার, সহকারি শিক্ষক ও কেরানিসহ সহ ৬ জন আহত হয়েছেন।
এ সম্পর্কে উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক মাওলানা আব্দুল খালেক বলেন, একটি তুচ্ছ ঘটনাকে পরিকল্পিতভাবে বড় করে দেখা হচ্ছে। বাক বিতন্ডা হয়েছে। মারপিটের ঘটনা ঘটেনি।
থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠাতে পুলিশ সহযোগীতা করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত