মোল্লাহাটে ভূমিহীন-গৃহহীন ৮৩ পরিবার পেল জমি সহ ঘর

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১০:৩০ পিএম, বুধবার, ২২ মার্চ ২০২৩ | ৩১৫

মোল্লাহাটে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন-গৃহহীন আরো ৮৩ পরিবারের কাছে জমিসহ পাকা ঘর/গৃহ হস্তান্তর করা হয়েছে। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ৪০ হাজার ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি সহ একটি করে সেমি পাকা ঘর হস্তান্তর উদ্বোধনের অংশ হিসেবে মোল্লাহাটে এ ঘরগুলোর দলিল ও চাবি হস্তান্তর করা হয়।



উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে প্রধানমন্ত্রীর পক্ষে জমি সহ ঘর হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত বৈদ্য, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আশাদুজ্জামান, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ নাহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, শেখ রফিকুল ইসলাম, মনোরঞ্জন পাল, মোঃ মিজানুর রহমান মোল্লা, সাংবাদিক আবদুল্লাহ ফারুক প্রমুখ।



উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম জানান, মোল্লাহাট উপজেলায় চতুর্থ পর্যায়ের মোট ৭৫ টি ঘর এবং তৃতীয় পর্যায়ের অবশিষ্ট ৮'টি ঘর সর্বমোট ৮৩ টি ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে মোল্লাহাট উপজেলায় প্রথম পর্যায়ে ৩৫ টি, দ্বিতীয় পর্যায়ে ৬০'টি, তৃতীয় পর্যায়ে ১৭০ টি, চতুর্থ পর্যায়ে ৭৫ টি সর্বমোট ৩৪০ টি গৃহ প্রদান করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত