মোংলায় ধর্ষণের মামলায় গ্রেফতার ধর্ষক কারাগারে

মাসুদ রানা, মোংলা 

আপডেট : ০৮:৪৬ পিএম, রোববার, ২ এপ্রিল ২০২৩ | ৩৯৬

মোংলায় ধর্ষণের মামলায় গ্রেফতার ধর্ষক কারাগারে

বিয়ের প্রলোভনে এক যুবতীকে (২০) ধর্ষণের মামলায় ধর্ষক সোহাগ হোসেনকে (২৭) গ্রেফতার করে জেলে পাঠিয়েছে পুলিশ। শনিবার (২ এপ্রিল) ভোরে পালিয়ে যাওয়ার সময় মোংলার মামার ঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে ধর্ষণের শিকার যুবতীর করা নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতারকৃত ধর্ষককে রবিবার (২ এপ্রিল) দুপুরে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম এই তথ্য জানায়।

বাদীর দায়েরকৃত মামলার বরাত দিয়ে ওসি মনিরুল ইসলাম বলেন, গত ছয় মাস পূর্বে পৌর শহরের আঁখি সিনেমা হল এলাকার বাসিন্দা কাদের হোসেনের ছেলে সোহাগের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ধর্ষণের শিকার ওই যুবতীর। এর একপর্যায়ে গত ৩১ মার্চ সন্ধ্যায় সোহাগ তাকে বিয়ে করার প্রলোভন দিয়ে শহরের 'সিঙ্গাপুর আবাসিক' হোটেলে ডেকে নিয়ে আসে। হোটেলের ১০ নং রুমে অবস্থান নিয়ে সরল বিশ্বাসে বিবাহের আশ্বাসে ওই হোটেলে থাকতে রাজি হয় যুবতী। এরপর দুইদিন ধরে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষন করে সোহাগ।
গত ১ এপ্রিল সকালে ধর্ষক সোহাগ তাকে বিয়ে করবে জানিয়ে ওই যুবতীকে ভোটার আইডি কার্ড নিয়ে আসার জন্য বাড়ীতে পাঠায়। এরপর কার্ড নিয়ে হোটেলে এসে সোহাগকে না পেয়ে ফোন করে সে। ফোন বন্ধ পেলে তখন সে থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ এনে সোহাগের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। সেই মামলায় গ্রেফতার করে তাকে রবিবার দুপুরে বাগেরহাট জেলা কারাগারে পাঠায় পুলিশ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত