কামাল মোল্লা হত্যাকান্ডের বিচারের দাবিতে এলাকাবাসীর

মোল্লাহাটে  মানববন্ধন ও শোক সভা

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১০:৫৫ পিএম, শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩ | ৩১০

মোল্লাহাটে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে নিহত বিড়ি শ্রমিক কামাল মোল্লা (৩৫) এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোক সভা ও হত্যা কান্ডের বিচার ও আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিড়ি শ্রমিক ও এলাকাবাসী। শুক্রবার (১৪ এপ্রিল) বিকালে পূর্ব দারিয়ালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘন্টা ব্যাপি মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে কামাল হত্যা কান্ডের বিচার দাবি জানিয়ে বক্তব্যদেন সুখ মিয়া, জাহিদুল শেখ, মামলার বাদী ছোট ভাই জামাল মোল্লাসহ এলাকাবাসী।



বক্তরা জানান, প্রকাশ্য দিবালকে তাকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। এর পরও আসামীরা মামলার বাদীকে নানা প্রকার হুমকি ধামকি দিয়ে আসছে। এ হত্যাকান্ডের আসামীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান তারা।


এর আগে গত (১৪ এপ্রিল) ২০২২ দুপুর ২ টার দিকে উপজেলার দারিয়ালা গ্রামে বাড়ির সামনে মাছ ধরা বল্লম (ভেলা) দিয়ে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষ আজিজের নেতৃত্বে কামাল মোল্লাকে কুপিয়ে হত্যা করে। এসময় ঠেকাতে গেলে শফিক মোল্লা ও হাসান মোল্লা নামে দুই ভাই আহত হয়। এঘটনায় নিহতের ছোটভাই জামাল মোল্লা বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০-১৫ জনের বিরুদ্ধে মোল্লাহাট থানায় হত্যা মামলা দায়ের করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত