বাড়ি ফেরার পথে ব্যবসায়ী নিখোঁজ, মোটরসাইকেল উদ্ধার

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:১৯ পিএম, মঙ্গলবার, ২৭ জুন ২০২৩ | ৪৬২

আশীষ সাহা

বাগেরহাট শহর থেকে বাড়ি ফেরার পথে আশীষ সাহা (৪৩) নামের এক ব্যবসায়ী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (২৬ জুন) রাতে বাগেরহাট শহর থেকে নিজ বাড়ি নাটইখালী যাওয়ার পথে নিখোঁজ হন তিনি। ওই রাতেই বাগেরহাট দড়াটানা সেতুর উপর থেকে নিখোঁজ ব্যবসায়ীর ব্যবহৃত মোটরসাইকেল, মোবাইল ফোন, মানিব্যাগ ও একটি হাতুড়ি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিখোঁজ ব্যবসায়ীর পরিবার বাগেরহাট মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।


নিখোঁজ আশীষ সাহা বাগেরহাট সদর উপজেলার নাটইখালী গ্রামের খিরোদ সাহার ছেলে। বাগেরহাট শহরে তাঁর ডিলারশিপ ব্যবসা আছে। এর আগে ইলেকট্রনিক্সের ব্যবসা ছিল আশীষের।


নিখোঁজ ব্যবসায়ী আশিষ সাহার স্ত্রী ইশিতা সাহা মঙ্গলবার (২৭ জুন) বিকেলে বলেন, রাত ১২টার দিকে আমার স্বামী আমাকে ফোন দিয়ে বলে “বাড়ি আসতিছি। তুমি ভাত রাইখো, ভাত না খাইলে খাইয়ে শোও; আমার একটু দেরি হবে।” এরপর আর ফোন দেয়নি। পরে ১টা ১০ মিনিটের দিকে তাঁর (স্বামীর) নাম্বার থেকে একটা ফোন আসে। ফোন ধরলে অন্য একজন আমাকে বলে “কে, আপনি আশীষের স্ত্রী।” হ্যা বললে বলে, “তার কাছে টাকা পাবো।” আমি তখন বলি কয় টাকা পাবেন, তার কাছে দেন। তখন বলে, “না, তার কাছে দেওয়া যাবে না, আপনি টাকা নিয়ে ব্রিজের উপরে আসেন।” আমি তখন প্রশ্ন করি এই রাতে আমি যাবো কি করে, আপনি তার কাছে দেন আমি তার সাথে কথা বলি। তখন বলে, “তারে আর তাইলে পাইলেন না।” এই বলে ফোন কেটে দেয়। পরে আর ফোন খোলা পাওয়া যায়নি।


তিনি আরও বলেন, আমার স্বামীর কোন শত্রু নেই। সে খুব ভালো ছিল। কোন দিন কারো সাথে কোন ঝামেলা হইছে শুনিনি। বাগেরহাটে সে ব্যবসা করতো। কিন্তু কী হয়ে গেল লোকটা। সে তো আর বাসায় আসলো না।


নিখোঁজের দুলাভাই (বোন জামাই) শঙ্কর কুমার সাহা বলেন, রাতে ওই ফোন পাওয়ার পর থেকেই সবাই উদ্বিগ্ন হয়ে পড়ে। আমরা খোঁজাখুজি শুরু করি। সকালে থানায় যাই। এরআগে রাতেই আমার শ্যালকের মোটরসাইকেল, ফোন, মানিব্যাগ এবং একটি হাতুড়ি উদ্ধার করে পুলিশ। কোন দুর্ঘটনায় রাস্তায় গাড়ি পড়ে ছিল ভেবে পুলিশ হাসপাতালেও খোঁজ নেয় রাতে। তবে আর কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

আমরা পুলিশকে সবকিছু জানিয়েছি। থানায় একটি লিখিত অভিযোগও দিয়েছি। আগে ইলেকট্রনিক্সের ব্যবসা করত, লস করে বেশ কিছু টাকা দেনা হইছে আশিষ। এখন ডিলারশিপের ব্যবসা করত। এনজিও-সংস্থারও লোন আছে শুনছি।


বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, ব্রিজের উপর থেকে উদ্ধার করা মোটরসাইকেলটি আশিষের বলে তাঁর পরিবারের পক্ষ থেকে সনাক্ত করেছে। ওই ব্যক্তির কাছে অনেকেই টাকা-পয়সা পাবেন। তার স্ত্রী নিখোঁজ দাবি করছেন। প্রকৃত ঘটনা কী সে বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত