সড়ক দুর্ঘটনায় ভান্ডারিয়ার বাবা ছেলে নিহত,ভাই আহত

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

আপডেট : ১১:৪২ পিএম, শনিবার, ২২ জুলাই ২০২৩ | ৪৭৩

ঝালকাঠিতে শনিবার বাস দুর্ঘটনায় বৃদ্ধা মাহিনুর বেগমের স্বামী সালাম মোল্লা (৭৫) ও বড়ছেলে ট্রাক ড্রাইভার শাহীন মোল্লা (২৫) ঘটনাস্থলেই নিহত হন। নিহত বৃদ্ধ আবদুস সালাম একজন কৃষক। সে ভান্ডারিয়া পৌরশহরের উত্তর-পূর্ব ভান্ডারিয়া মহল্লার মৃত মোজাফ্ফ আলী মোল্লার এর ছেলে।


এময় তাদের সাথে থাকা মেঝছেলে রাসেল মোল্লা (২২) গুরুতর আহত হন। তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভার্তি করা হয়েছে। তার মাথায় আঘাত গুরুতর হওয়ায় তার অবস্থা সংকটপন্ন বলে পরিবারে স্বজনরা জানিয়েছেন।

নিহত সালাম মোল্লা ছেলে শাহীন মোল্লার প্রতিবেশী স্বজন ফেরদৌস মোল্লা জানান, ট্রাকচালক শাহীন মোল্লা ও তার মেঝ ভাই বেসরকারি চাকুরিজীবি রাসেল মোল্লার বৃদ্ধ বাবা সালাম মোল্লা দীর্ঘদিন ধরে হৃদরোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ি ছিলেন। শনিবার সকালে দুই ভাই মিলে চিকৎসার জন্য অসুস্থ বাবাকে নিয়ে বাস যোগে বরিশাল যাচ্ছিলেন। পথে ঝালকাঠিতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পুকুর পড়ে শিশুসহ ১৭ জন নিহত । শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় বৃদ্ধ সালাম মোল্লা ও তার বড়ছেলে শাহীন মোল্লা ঘটনাস্থলে নিহত হন। বাবা ও ভাইয়ের সঙ্গে থাকা রাসেল মোল্লা গুরুতর আহত হন। তাকে ঝালকাঠি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান , একই পরিবারের বাবা ছেলে নিহত হওয়ার ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। শোকার্ত পরিবারে এখন স্বজনহারানোর মাতম চলছে। আত্মীয়-স্বজন ও এলাকাবাসি পরিবারটিকে স্বান্ত্বনা দিলেও কান্নার রোল থামছেনা।



প্রতিবেশী সমাজকর্মী হারুন মোল্লা বলেন, নিহত শাহীন ও তার বাবার লাশ বাড়িতে আসার জন্য প্রতীক্ষা করছি। এদিকে নিহত শাহীনের স্ত্রী নাজমা বেগম চট্রগ্রাম থেকে বাড়িতে রওয়ানা দিয়েছেন। সে বর্তমানে অন্ত:স্বত্তা। এমন সময় এরকম শোক সে কিভাবে সইবে আমরা সেই চিন্তায় আছি ।



নিহতদের মধ্যে ৮ জনের বাড়ী ভান্ডারিয়া উপজেলায়, এরা সকলেই বরিশালে চিকিৎসার জন্য যাচ্ছিলেন। এরা হচ্ছেন দক্ষিণ ভান্ডারিয়ার পান্না বেপারীর ছেলে তারেক বেপারী (৪২), উত্তর পূর্ব ভান্ডারিয়া গ্রামের পিতা ও পুত্র ছালাম মোল্লা (৬৫) ও তার ছেলে শাহীন মোল্লা-২৫, পশারী বুনিয়া গ্রামের জালাল হাওলাদার এর মেয়ে সুমাইয়া (৬), পূর্ব ধাওয়া (পোদ্দার খাল) মা ও ছেলে রহিমা বেগম (৭০) এবং আবুল কালাম হাওলাদার (৫০) , উত্তর শিয়ালকাঠী গ্রামের ফজলুল হক মৃধার স্ত্রী রাবেয়া বেগম (৭৫) ও তেলিখালী গ্রামের রাসেল সিকদার এর স্ত্রী সাদিয়া আক্তার (২৪)। নিহত অন্যরা হচ্ছে রাজাপুরের খাদিজা বেগম (৪৩), খুশবু আক্তার (১৭), মো. নয়ন (১৬) বাকের গঞ্জের আব্দুল্লাহ (৮), মেহেন্দিগঞ্জের মা আইরিন আক্তার ও মেয়ে রিপা মনি(২),কাঠালিয়ার সালমা আক্তার মিতা (৪২) ।



এদিকে ওই সড়ক দুর্ঘটনায় ভান্ডারিয়ায় আরো ৮জন নিহত হয়েছেন। এতে ভান্ডারিয়ার মানুষের মাঝে শোকের ছাঁয়া বিরাজ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত