ভান্ডারিয়ায় যারা নিহত হলেন

ভান্ডারিয়ার শিশু মাহাদী বেঁচে থাকলেও চোঁখের সামনে নিহত হলেন বাবা

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি 

আপডেট : ১১:৪৭ পিএম, শনিবার, ২২ জুলাই ২০২৩ | ৩৬২

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় ভান্ডারিয়া পৌরশহরের দক্ষিণ ভান্ডারিয়া মহল্লার ঔষধ ব্যবসায়ি তারেক হোসেন বেপারী (৪০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় তার সঙ্গে থাকা সাত বছরের শিশু পুত্র অলৌকিক ভাবে বেঁচে যান। স্থানীয়রা শিশুটিকে বাসের জানালা থেকে বাইরে বের করে বাড়িতে পৌঁছে দেন।


নিহত বাবা তারেক বেপারি শিশুটিকে নিয়ে চিকিৎসার জন্য বাসযোগে বরিশাল যাচ্ছিলেন। বেঁচে যাওয়া শিশু মাহাদী (৭) ভান্ডারিয়া শহরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করছে।

শনিবার দুপুরে সরেজমিনে শিশু মাহাদীর বাড়িতে গিয়ে দেখা যায়, আহত মাহাদী শুয়ে আছে মা কেয়া বেগমের পাশে। স্বজন হারানো কান্না আর দুর্ঘটনার পর আহত মাহাদী এখন অনেকটাই বাক রুদ্ধ।


মাহাদী বলে, হঠাত বাসটি ছিটকাইয়া রাস্তার পাশে পুকুরে পড়ে ডুবে যায়। এরপর আব্বারে আর পাইনা। আমি বাসের জানালা দিয়া হাত বাইর করলে কেডা জানি আমারে টাইনা বের করে।


পরিবারের স্বজনদের শোকের মাতম চলছে। পাড়া প্রতিবেশীদের স্বান্তনায় সে কান্না থামছে না।

জানাগেছে, গত দুইদিন আগে তারেক এর ছেলে মাহাদী আছাড় খেয়ে হাত ভেঙ্গে যায়। শিশুটি চিকিৎসার জন্য আজ শনিবার বাবা তারেক তাকে বাস ভাণ্ডারিয়া বাস স্ট্যান্ড থেকে বরিশালগামী বাসে ওঠেন। পথে যাত্রীবাহী বাসটি দুর্ঘটনার কবলে পড়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই তারেক বেপারি নিহত হন। তিনি ভান্ডারিয়া শহরে ঔষধ ব্যবসায়ি ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত