সাংবাদিকের পিতা বীরমুক্তিযোদ্ধার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৪৪ পিএম, শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | ৪৬১

প্রেসক্লাব মোল্লাহাটের কোষাধ্যক্ষ সাংবাদিক ইমলাক শেখ'র পিতা বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস শেখ (৭৮) শুক্রবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার চরকান্দী গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এদিন দুপুর ২ টায় স্থানীয় ঈদগাহ মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর একই স্থানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।



রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, উপ-সহকারী পুলিশ পরিদর্শক আনোয়ার, বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি শেখ সোহেল রানা, নিবার্হী সদস্য এস এম জহিরুল ইসলাম জাহিদ, এস এম রাজীব সিদ্দিকী, সাংবাদিক আব্দুল্লাহ ফারুক, মোঃ আরিফুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস শেখ মৃত্যুকালে তার স্ত্রী, ৬ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রয়েছে।



প্রেসক্লাব মোল্লাহাটের শোক

প্রেসক্লাব মোল্লাহাটের কোষাধ্যক্ষ সাংবাদিক ইমলাক শেখ'র পিতা বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস শেখ'র মৃত্যুতে প্রেসক্লাবের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন সহ গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করা হয়েছে। বিবৃতি দাতারা হলেন, প্রেসক্লাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন, সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি এস এম জামিরুল হক মিন্টু, সহ-সভাপতি শেখ সোহেল রানা, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা, যুগ্মসাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহীন, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ জিন্নাত আলী আলী শিকদার, প্রচার সম্পাদক এস এম মিজানুর রহমান, দপ্তর ও পাঠাগার সম্পাদক মনিরুজ্জামান শিকদার, নিবার্হী সদস্য মোর্শেদা আকতার, মিয়া পারভেজ আলম, এস এম রাজীব সিদ্দিকী, এস এম জহিরুল ইসলাম জাহিদ, সাংবাদিক আবদুল্লাহ ফারুক, মোঃ মোস্তফা মীর, মোঃ বাশার মোল্লা, আরিফুল ইসলাম, মোঃ শফিউল আজম নিশান ও সৌরভ কুমার মধু প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত