ফকিরহাটের লখপুরে তরুনীর মরদেহ উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৩০ পিএম, বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩ | ৪৩২

ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া-মাইট কুমরা গ্রামে সুরাইয়া খাতুন (১৯) নামের এক তরুনীর মরদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। পরিবারের দাবী সে আত্মহত্যা করেছে। সুরাইয়া খাতুন উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া-মাইট কুমরা গ্রামের ফিরোজ শেখের মেয়ে। বৃহস্পতিবার সকালে ওই তরুনীর মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ফকিরহাট মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাসুদ তালুকদার জানান, সুরাইয়া খাতুন তার বাবা মায়ের সাথে ঢাকায় বসবাস করতেন। বুধবার সকালে মুন্সিগঞ্জের গজারিয়ার জামালদি ভাড়া বাসায় সে ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘটনার সময় তার বাবা-মা কেউ ছিলেন না। তারা সকালে কাজে বের হয়ে যান। পরিবারের লোকজন টের পেয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে দাফন করার জন্য গ্রামের বাড়ি ফকিরহাটের লখপুরে নিয়ে আসে। খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ বুধবার রাতে লখপুরের বাড়িতে উপস্থিত হন। এরপর মরদেহের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করেন। এদিকে পুলিশ আরো জানান, মৃতের পরিবারের লোকজন তাদেরকে জানিয়েছেন ওই তরুনী দীর্ঘদিন ধরে মানষিক ভারসাম্য ছিলেন। এর জন্য তার চিকিৎসাও চলছিল।

ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ওই তরুনীর বাবা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। তবে ময়না তদন্ত প্রতিবেদন আসলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত