রামপালে শোকাবহ ১৫ ই আগষ্ট পালন

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:১৪ পিএম, মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ | ৪১৬

রামপালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে রামপাল উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকাল ৯ টায় বিনম্র শ্রদ্ধায় ১৫ আগষ্ট ও জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচির মধ্যে ছিল সরকারী, বেসরকারি ও স্বায়ত্তশাসিত অফিসে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, উপজেলার সবুজ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বৃক্ষরোপন, শোক র‍্যালী, আলোচনা সভা, পুরষ্কার বিতরণ, যুবঋণ বিতরণ, বিশেষ মোনাজাত ও প্রার্থনা। পুষ্পস্তবক অর্পণ করেন, রামপাল উপজেলা পরিষদ, বাংলাদেশ আওয়ামীলীগ, রামপাল থানা, রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা মহিলা অধিদপ্তর, সোনালী ব্যাংক ও ফায়ার সার্ভিস। রামপাল কলেজের প্রভাষক মোস্তফা কামাল পলাশের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দীন দিপু।
প্রধান অতিথির বক্তব্য দেন, রামপাল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার সুকান্ত কুমার পাল, ওসি এস, এম আশরাফুল আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আ. ওহাব, রামপাল সদর ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, কৃষি কর্মকর্তা ওয়ালিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমুখ। শোক দিবসের অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন পর্যয়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।
সভা শেষে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়নে, শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত