আ.লীগ প্রার্থীর পক্ষে ভোট চাইলেন জাপা নেতা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:১০ পিএম, শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ | ১১৯০

আ.লীগ প্রার্থীর পক্ষে ভোট চাইলেন জাপা নেতা

মোরেলগঞ্জে এক মঞ্চে বক্তব্য দিয়েছেন আওয়ামী লীগ ও জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী দুই নেতা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. মোজাম্মেল হোসেনকে ভোট দেওয়ারও আহ্বান জানিয়ে বক্তব্য দেন জাপা নেতা সোমনাথ দে।

বৃহস্পতিবার বিকেলে শ্রী ধাম লক্ষ্মীখালীতে শ্যামা পূজা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এক মঞ্চে বক্তব্য দেন এই দুই নেতা। আওয়ামী লীগের বর্তমান এমপি ডা. মোজাম্মেল হোসেন ও জাতীয় পার্টির মোরেলগঞ্জ উপজেলা সভাপতি সোমনাথ দে আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্ব-স্ব দল ও মহাজোট থেকে মনোনয়ন প্রত্যাশী এবং প্রচার প্রচারণাও চালাচ্ছেন।

আ. লীগ ও জাতীয় পার্টির এই দুই নেতা বহুদিন ধরেই একে অন্যের বিরুদ্ধে বিষোদগার করে চলছিলেন। অনেকটা দা-কুমড়ো সম্পর্ক ছিলো দৃশ্যমান। সাম্প্রতিক কালে এই দুই নেতার সহাবস্থান, একমঞ্চে বক্তৃতা ও একে অন্যের প্রশংসা করাটা নজর কেড়েছে সকল মহলের।

বক্তৃতায় জাতীয় পার্টি মনোনিত এমপি প্রার্থী সোমনাথ দে ডা. মোজাম্মেল হোসেনের জন্য ভোট প্রার্থনা করেছেন সবার কাছে। তিনি বলেছেন, ‘যত দিন ডা. মোজাম্মেল হোসেন জীবিত আছেন তত দিন যেন তাকেই আওয়ামী লীগের প্রার্থী করা হয় এবং আপনারা তাকে ভোট দিবেন। এলাকার উন্নয়নের জন্য ডা. মোজাম্মেলের বিকল্প নেই’।

সোমনাথ দে আরো বলেন, চার আসনে (মোরেলগঞ্জ-শরনখোলা) মহাজোট যাকে মনোনয়ন দিবে সকলে তার হয়ে কাজ করবো। সোমনাথ দে’র দেয়া বক্তব্যে জাতীয় পার্টির নেতাকর্মীরা বেশ হতাশ হয়েছেন। তবে আওয়ামী লীগের অনেকেই এই বক্তব্যকে রহস্যজনক বলে মন্তব্য করেছেন। কারণ সোমনাথ দে ইতোমধ্যেই জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বলে প্রচার প্রচারনা শুরু করেছেন। প্রচুর বিলবোর্ড ও ঝুলিয়েছেন এলাকায়।

সভায় আরও বক্তব্য দেন জিউধরা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা, আ. লীগ নেতা আব্দুল জলিল হাওলাদার, যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম ও শ্রী ধাম লক্ষ্মীখালীর গদিনশীন সেবাইত মতুয়াচার্য সাগর সাধু ঠাকুর প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত