নাশকতা মামলায় মোংলার জামাত শিবিরের চার নেতাকর্মী আটক

মোংলা প্রতিনিধি

আপডেট : ১২:১৬ এএম, শনিবার, ১৯ আগস্ট ২০২৩ | ৪৪৩

মোংলায় জামায়াত শিবিরের চার নেতা কর্মীকে গ্রেফতার করেছে মোংলা থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে পৌরসভা ও মিঠাখালী উইনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, মাও: আব্দুল মাজেদ মোল্লা, (৬৫) মোঃ হোসাইন আলি (৪৫), মোঃ উজ্জল গাজি (২৩) ও আবু তালহা শান্ত (২০)। মোংলা থানার সেকেন্ড আফিসার ঠাকুর দাস মন্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, নাশকতার অভিযোগে জামায়াত শিবিরের চার নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছেন।
সময় তাদের কাছ থেকে তিনটি লোহার রড, আটটি বাঁশের লাঠি, দুই লিটার পেট্রোল ও দিয়াশলাই জব্দ করা হয়। মোংলা থানার অপিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন জানান, মোংলা বন্দর সহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা চালিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন ও সরকারের সুনাম নষ্ট করার পাঁয়তারার অভিযোগে জামায়াত-শিবিরের চার নেতা কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। উপজেলার মিঠাখালী ইউনিয়নের গোয়ালেরমেঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সরকারবিরোধী ষড়যন্ত্রের সময় তাদের ধাওয়া করলে বিভিন্ন এরাকায় পালিয়ে যায় তারা। পরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
তিনি আরো বলেন, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নাশকতার মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় ১৩ জনের নাম উল্লেখসহ ৪০ থেকে ৫০ জনকে অজ্ঞাতনামা আসামি রয়েছে। শুক্রবার বিকালে বাগেরহাট আদালতে মাধ্যমে তাদের জেল হাজতো পাঠানো হবে বলে জানান থানার এ কর্মকর্তা ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত