সার্বজনীন পেনশন বর্তমান সরকারের একটি যুগান্তকারী উদ্যোগ -জেলা প্রশাসক

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৯:৫২ পিএম, বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ৬৫৭

বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন বলেছেন,সরকার সকল নাগরিকের জন্য সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে। যা এই সরকারের এবটি যুগান্তকারী উদ্যোগ।


বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে শরণখোলা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে স্থানীয় সুধীজনদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি। উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক
আরো বলেন, সুন্দরবন সংলগ্ন শরণখোলা পর্যটনের জন্য একটি অপার সম্ভাবনাময় উপজেলা।

এই পর্যটন খাতকে বিকশিত করতে বাস্তবমুখী উদ্যোগ নেওয়া হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাহিদুল ইসলামের
সভাপতিত্বে এবং জাইকা কর্মকর্তা রিয়াজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন শরণখোলা সরকারি কলেজের অধ্যক্ষ মো.নূরুল আলম ফকির, থানার বারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকরাম হোসেন, কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রিয় গোপাল বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামন মিলন, বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক খাঁন, বীর মুক্তিযোদ্ধা হেমায়েতউদ্দিন বাদশা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, অধ্যক্ষ আ. জলিল আনোয়ারী, প্রধান শিক্ষক নান্না মিয়া, ধানসাগরের প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান স্বপন, আওয়ামীলীগ নেতা তপু বিশ্বাস ও রায়েন্দা বাজার কমিটির সেক্রেটারী মনিরুজ্জামান তালুকদার বাবুল।


এর আগে জেলা প্রশাসক শরণখোলা থানা, ধানসাগর ইউনয়ন পরিষদ, উপজেলা ভূমি অফিস, রায়েন্দা ইউনিয়ন ভুমি অফিস, যাদব মাস্টার বাড়ি কমিউনিটি ক্লিনিক ও নলবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত