বাগেরহাটে জামিনে মুক্তি পেলো দুই বনদস্যু বাহিনীর ১৮ সদস্য

মামুন আহম্মেদ

আপডেট : ০৬:১২ পিএম, শুক্রবার, ১৩ এপ্রিল ২০১৮ | ৬২৩

দস্যুতা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে আত্মসমর্পন করা বনদস্যু ডন ও ছোট সুমন বাহিনীর ১৮ সদস্য জামিনে বাগেরহাট কারাগার থেকে মুক্তি পেয়েছে। বৃহস্পতিবার দুপুরে তারা বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক মোঃ ফজলুর হক তাদের জামিন মঞ্জুর করেন। পরে বৃহস্পতিবার রাত ৯টায় তারা বাগেরহাট কারাগার থেকে জামিনে মুক্তিপান। এদিকে একই সাথে আত্মসমর্পন করা বনদস্যু ছোট জাহাঙ্গীর বাহিনীর আইনজীবী এদিনের তাদের জন্য জামিন আবেদন না করায় তারা কারাগার থেকে মুক্তি পায়নি।


জামিনে কারাগার মুক্ত বনদস্যুদের মধ্যে রয়েছে, বনদস্যু ডন বাহিনীর প্রধান মোঃ মেহেদী হাসান, জয়দেব মন্ডল, মোঃ খলিলুর রহমান, মোঃ সাইফুল্লা, মোঃ আবুল হোসেন ইসলাম, মোঃ আজিজুর ইসলাম, শ্রী জয়ন্ত বিশ^াস, মোঃ শাহজাহান, মোঃ আব্দুর রহমান শেখ, মোঃ মাহমুদুল হাসান, বনদস্যু ছোট সুমন বাহিনীর প্রধান মোঃ সুমন হাওলাদার, মোঃ লুৎফর শেখ, মোঃ ভুট্টো বয়াতি, মোঃ আঃ সামাদ মোল্লা, মোঃ রিয়াজ শেখ, মোঃ ইয়াসিন শেখ, মোঃ তরিকুল হাওলাদার ও মোঃ সিদ্দিক হাওলাদার।


উল্লেখ্য, গত ১ এপ্রিল বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যানে আনুষ্ঠানিক ভাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের হাতে ২৮টি দেশি-বিদেশী আগ্নেয়াস্ত্র ও ১ হাজার ৮১ রাউন্ড বিভিন্ন ধরনের গোলাবারুদ জমা দিয়ে আত্মসমর্পন করে বনদস্যু ডন, ছোট জাহাঙ্গীর ও ছোট সুমন বাহিনীর ২৭ সদস্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত