বাগেরহাটে আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:০৮ পিএম, শনিবার, ২৩ জুন ২০১৮ | ৯৫৬

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাগেরহাটে পালিত হয়েছে আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষে শনিবার বিকালে শহরের রেলরোডস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শহরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় রেলরোডে এসে শেষ হয়।


এসময় সংক্ষিপ্ত এক আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ, এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, এ্যাড. কাজী মনোয়ার হোসেন, এ্যাড. আলী আকবর, কাজী মুকিত হোসেন ঝন্টু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরদার ফকরুল আলম সাহেব, জেলা তাঁতীলীগের সভাপতি আলহাজ¦ বাকী তালুকদার, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, যুগ্ম আহবায়ক শাহ নেওয়াজ মোল্লা দোলন, যুবলীগ নেতা ফারুক তালুকদার, জেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউর রহমান মন্টু, সাধারন সম্পাদক খান আবু বক্কর সিদ্দিক, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেন, সাধারন সম্পাদক ওশান সরদার প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। এছাড়া আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত