মংলায় আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মংলা প্রতিনিধি

আপডেট : ০৭:০১ পিএম, শনিবার, ২৩ জুন ২০১৮ | ৭২৮

মংলায় আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার সকালে উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামীলীগ দলীয় কার্যলয় এসে শেষ হয়।

পরে থানা আওয়ামীলীগ পৌর আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবক লীগ ও মহিলা লীগসহ তাদের স্থানীয় নেতৃবৃন্দদের নিয়ে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ আলোচনা সভার শুরুতেই ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন দলীয় নেতৃবৃন্দরা।

আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব শেখ আব্দুস সালাম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন মিলন, উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালী ইউপি চেয়ারম্যান মোঃ ই¯্রাাফিল হাওলাদার, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম নাজিনা, পৌর যুবলীগের সভাপতি আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, পৌর যুব মহিলা লীগের সভানেত্রী সুমি লীলা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরুক বাপ্পী ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজান তালুকদার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত