শোকের মাসে বাদ্যযন্ত্রসহ মোটর শোভাযাত্রায় হত্যা মামলার আসামীকে বরণ

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ১১:০৫ পিএম, শনিবার, ২৬ আগস্ট ২০১৭ | ১৫৪২

মোটর শোভাযাত্রা

মোল্লাহাটে হত্যা মামলায় যাবজ্জীবন কাড়াভোগের আসামী জেল থেকে ছাড়া পেয়ে বাদ্যযন্ত্র সহকারের মোটরশোভাযাত্রায় বরনের ঘটনায় মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়ছে। সিংগাতী গ্রামের মৃত নওয়াব আলী চৌধূরীর ছেলে চৌধূরী নুরুজ্জামান ওরফে মিসকাত চৌধূরী চাঞ্চল্যকর শিশু অপহরণ ও হত্যা মামলায় যাবজ্জীবন সাজাভোগ শেষে শনিবার নিজ এলাকায় ফিরেছেন।

জাতিয় শোকের মাসে শনিবার দুপুরে মুজিব কোর্ট পরিহিত মিসকাত চৌধূরীর আগমনে তার অতীতকালের সহকর্মী শেখ হায়দার মামুন ওরফে হায়দার শেখ ব্যান্ডপার্টিসহ প্রায় শতাধিক মটর সাইকেল শোভাযাত্রায় আনন্দ-উল্লাসে বরণের আয়োজন করেন। হায়দার মামুনের আয়োজনে আ’লীগের কোন নেতা-সচেতন কোন কর্মীকে দেখা না গেলেও উৎসুক কিছু সাধারণ মানুষ যোগ দেন জাতিয় শোক উপেক্ষিত ব্যতিক্রমধর্মী বরণ অনুষ্ঠানে।

নাম প্রকাশ না করার শর্তে অনেকের প্রশ্ন, হায়দার-মিসকাত আবার কি তাদের পূর্বের কর্মকান্ডে ফিরে যাবে ? জাতিয় শোকের মাসে কিসের এতসব আনন্দ-উল্লাস ? ১৯৯০ এর প্রথম দিকের ন্যায় আবার অশান্ত হয়ে উঠবে না তো এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি !


উল্লেখ্য, ১৯৯২ সালে গোপালগঞ্জ জেলার ডুমদিয়া গ্রামের কুটি মিয়া গাজীর ছেলে ৮ম শ্রেণীর ছাত্র বিল্লাল’কে অপহরণ ও নির্মমভাবে হত্যার পর বিলের মধ্যে তার লাশ গুমের চেষ্টা করা হয়। ওই সময়ের চাঞ্চল্যকর মামলায় যাবজ্জীবন কারাভোগের পর সম্প্রতি মুক্তিপায় মিসকাত চৌধূরী। শনিবার তিনি তার গ্রামে ফিরে আসেন।


এ বিষয়ে জানতে হায়দার শেখের মোবাইলে বারবার চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত