চা দোকানীর পরিবারের ওপর হামলার ঘটনায় আদালতে মামলা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:৩১ পিএম, রোববার, ১৯ নভেম্বর ২০২৩ | ২৯০

মোল্লাহাটে চা দোকানীর পরিবারের ওপর হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৯ নভেম্বর) চা দোকানী মোঃ বাবুল মোল্লা বাদী হয়ে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোল্লাহাট আমল আদালতে এ মামলাটি দায়ের করেন। মামলায় ১২ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। বিচারক মামলাটি তদন্তের জন্য মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন। মামলার বাদী মোঃ বাবুল মোল্লার আইনজীবি এ্যাডভোকেট শেখ মোঃ শরিফুল ইসলাম ঠান্ডু রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় এ সব তথ্য নিশ্চিত করেছেন।


মামলার বরাত দিয়ে এ্যাডভোকেট শেখ মোঃ শরিফুল ইসলাম ঠান্ডু আরও জানান, বিভিন্ন বিষয় নিয়ে মোল্লাহাট উপজেলার কুলিয়া ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের চা দোকানী মোঃ বাবুল মোল্লার সাথে প্রতিবেশী ছিকু মোল্লার বিরোধ চলে আসছে। গত ১৩ নভেম্বর (সোমবার) বাবুল মোল্লা বাড়িতে না থাকার সুবাদে ছিকু মোল্লা লোকজন নিয়ে তাঁর (বাবুল মোল্লার) বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় হামলাকারীদের ঠেকোতে গিয়ে বাবুলের স্ত্রী কুসুম বেগম (৩৫) ও নবম শ্রেণীতে পড়ুয়া মেয়ে মেঘনা আক্তার (১৭) মারপিটে আহত হয়। পরে হামলাকারীরা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়। এ ঘটনায় মোঃ বাবুল মোল্লা বাদী হয়ে বাগেরহাট আদালতে মামলা দায়ের করেছেন।


মামলার বাদী মোঃ বাবুল মোল্লা বলেন, ‘মামলার খবর শুনে ওরা ক্ষিপ্ত হয়েছে। আমি পরিবারের লোকজন নিয়ে পালিয়ে বেড়াচ্ছি এবং চরম নিরাপত্তাহীণতায় ভুগছি। এর পূর্বেও তারা আমার উপর হামলা করেছে এবং আমাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দিয়েছে। এখন তারা আমাকে মাদক দ্বারা মামলা দিয়ে আমাকে ক্ষতিগ্রস্ত করতে চাইছে। প্রশাসনের কাছে আমি আমার পরিবারের নিরাপত্তা চাচ্ছি’।


মামলায় অভিযুক্ত ছিকু মোল্লা মুঠোফোনে বলেন, ‘আমি কুলিয়া ইউনিয়ন পরিষদের তিন বারের মেম্বার। হামলা ও লুটপাটের কোন ঘটনা ঘটেনি। বাবুলের অনৈতিক কাজে নিষেধ করায় সে এ মামলা করেছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত