নানা আয়োজনের মধ্যদিয়ে

কচুয়ায় মহান বিজয় দিবস পালিত

সৈয়দা এরিনা নিয়াজ নিম্মি

আপডেট : ১১:৩৭ পিএম, শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩ | ২৯০

নানা আয়োজনের মধ্যদিয়ে কচুয়ায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে দিনটির শুভ সুচনা হয়। শনিবার সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রথমে পুস্পমাল্য অর্পন করেন উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার, উপজেলা নির্বাহী অফিসার রাখী ব্যানার্জী।

পরে একে একে উপজেলা আওয়ামীলীগ,মুক্তিযোদ্ধা সংসদ,কচুয়া প্রেসক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুস্পমাল্য অর্পন করে।


এসময়ে উপজেলা ভাইস চেয়ারম্যান ফিরোজ আহমেদ,তাছলিমা বেগম, অপিসার ইনচার্জ মো.মহসীন হোসেন,কৃষি অফিসার মামুনুর রশিদ,সিনিয়ির উপজেলা মৎস্য কর্মকর্তা প্রনব কুমার বিশ^াস, উপজেলা প্রকৌশলী মো.আনিচুর রহমান, প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা অঞ্জন কুন্ডুসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ। উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো.সাইফুল ইসলাম,সাধারন সম্পাদক শিকদার আবু বক্কর সিদ্দিক সহ অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে সরকারী সিএস পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন,কুচকাওয়াজ,শরীরচর্চা, বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত