ফকিরহাটে শেখ হেলাল উদ্দীনের নির্বাচনী উঠান বৈঠক গণসংযোগ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৪৯ পিএম, বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩ | ২০১

বাগেরহাট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা শেখ হেলাল উদ্দীনের পক্ষে উঠান বৈঠক গণসংযোগ ও লিফলেট বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দিনব্যাপী উপজেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিটি ইউনিয়নের বিভিন্ন বাজার, বাসস্ট্যান্ড ও গুরুত্বপূর্ণ স্থানে এই গণসংযোগ ও লিফলেট বিতরন করা হয়।

পরে বিকেল সাড়ে ৫টায় লখপুর ইউনিয়নের জাড়িয়া মাইট কুমরা গ্রামের আকরাম হোসেন মোল্লার উঠানে এক নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। কেন্দ্র কমিটির আহবায়ক মোঃ আসপিয়ার হোসেন মোড়লের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ।

ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সেলিম শেখ এর সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ আহম্মদ আলী, ইউপি চেয়ারম্যান এম,ডি সেলিম রেজা, ছাত্রলীগ নেতা জয়ন্ত কুমার দাশ, শ্রমিকলীগ নেতা মোঃ জিল্লুর রহমান, কৃষকলীগ নেতা মনিরুজ্জামান, স্বেচ্ছাসেবকলীগ নেতা রেজা, আ’লীগ নেতা আরিফ হোসেন, আল আমিন ও আব্দুল আওয়াল প্রমুখ। সভা শেষে নির্বাচনী লিফলেট বিতরন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত