চিতলমারীতে শেষ মুহূর্তে গণসংযোগে ব্যস্ত শেখ হেলাল উদ্দীন

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:৩৬ পিএম, বৃহস্পতিবার, ৪ জানুয়ারী ২০২৪ | ১৯৫

শেষ মুহূর্তে বৃহস্পতিবার (৪ জানুয়ারী) দিনভর বাগেরহাট-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী নির্বাচনী জনসভা, উঠান বৈঠক ও লিফলেট বিতরণ করে ব্যস্ত সময় পার করেছেন।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাগেরহাট-১ আসনের নৌকার প্রার্থী শেখ হেলাল উদ্দীন এমপি মোল্লাহাট-চিতলমারী ও ফকিরহাট উপজেলায় বিভিন্ন ইউনিয়নে লিফলেট বিতরণ করে ব্যাপক গণসংযোগের পাশাপাশি নেতার্মীদের দিকনির্দেশনা দিতে বৈঠক করে করেন।


এদিন বিকেল ৪ টায় চিতলমারী দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়।


অপরদিকে, বাগেরহাট-২ আসনে নৌকার প্রার্থী শেখ তন্ময় দিনভর বাগেরহাট সদর ও কচুয়া উপজেলায় ব্যাপক গণসংযোগ করেন। এই আসনে লাঙ্গলের প্রার্থী হাজরা শহিদুল ইসলাম কচুয়া উপজেলায়ও স্বতন্ত্র প্রার্থী এসএম আজমল হোসেন বাগেরহাট সদরের বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন। বাগেরহাট-৩ আসনের নৌকার প্রার্থী উপমন্ত্রী হাবিবুন নাহার বিকালে রামপাল ও মোংলা উপজেলার বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন।

একই আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী মো. ইদ্রিস আলী ইজারাদার রামপাল উপজেলায় বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন। বাগেরহাট-৪ আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বিকালে মোরেলগঞ্জ পৌরসভার আজিজ মেমোরিয়াল বিদ্যালয় মাঠে শেষ নির্বাচনী জনসভাসহ দিনভর মোড়েলগঞ্জ ও শরণখোলার ব্যাপক গণসংযোগ করেন।

একই আসনে বিএনএম প্রার্থী রেজাউল আসলাম রাজু শরণখোলা উপজেলায় ও তৃর্ণমূল বিএনপি প্রার্থী লুৎফন নাহার রিক্তা মোরেলগঞ্জ হোগলাপাশা ও বনগ্রাম গণসংযোগ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত