ফকিরহাটের কামটা এলাকায় যুবকের মরদেহ উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৩২ পিএম, বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০২৪ | ১৪৭

ফকিরহাট উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের কামটা এলাকা থেকে মো. রাসেল মিয়া (২৫) নামেরএক যুবকের মরদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাড়ি থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। বৃহস্পতিবার (১৮ জনুয়ারি) সকালে ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত মো. রাসেল মিয়া ফকিরহাট উপজেলার কামটা গ্রামের মো. জাফর মিয়ার ছেলে।


পুলিশ ও মৃতের পরিবার জানান, রাসেল মিয়া বুধবার সন্ধ্যায় তার বড় ভাই মনজুরুল মিয়ার কাছে বিদেশ যাওয়ার জন্য ১৭ লাখ টাকা চান। এই টাকা না পেয়ে ভাইয়ের উপর অভিমান করে এদিন রাত সাড়ে ৮টার দিকে বাজার থেকে কীটনাশক বিষ ক্রয় করে কামটায় ইটভাটার সামনে গিয়ে সেই কীটনাশক বিষ পান করে। এসময় ঘটনাটি এলাকার জনৈক এক ব্যক্তি দেখে ওই যুবকের পরিবারকে খবর দেন। তাকে মুমুর্য অবস্থায় উদ্ধার করে উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এসময় ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চিকিৎসায়করা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বুধবার রাত সাড়ে ১১টার দিকে সে মারা যায়। ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত