মোংলায় ডাক্তার-কর্মচারীদের মানববন্ধন

মাসুদ রানা,মোংলা

আপডেট : ১১:০৯ পিএম, সোমবার, ২২ জানুয়ারী ২০২৪ | ১৯৯

সিলেটের জৈন্তাপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারদের ওপর হামলা ও সরকারি সম্পত্তি ভাঙচুরের ঘটনার প্রতিবাদে মোংলায় মানববন্ধন করেছেন ডাক্তার-নার্স ও কর্মকর্তা-কর্মচারীরা।



সোমবার (২২ জানুয়ারি) দুপুর ১২টায় মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এই মানববন্ধন হয়। এই সময় তারা অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনের আত্ততায় আনার দাবি জানান। এছাড়া চিকিৎসকদের নিরাপত্তাদানে আনসার নিয়োগের দাবি জানান। এ দাবি বাস্তবায়িত না হলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন তারা। দুপুর ১২ টার পর থেকে ১২ টা ১৫ মিনিট হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারিরা এ সময় কর্ম বিরতি পালন করেন ।




এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ শাহীন, আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ ইব্রাহিম হোসেন, মেডিকেল অফিসার ডা. স্বরূপ পোদ্দার, ডা. মৌসুমী ইয়াসমিন, ডা. আফসানা নাঈমা হাসান, নার্সিং সুপারভাইজার, নার্সিং ইনচার্জ, সিনিয়র স্টাফ নার্স, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব), মেডিকেল টেকনোলজিস্ট (ডেন্টাল) ফার্মাসিস্ট, স্টোর কিপার, প্রধান সহকারিসহ হাসপাতালের অন্যান্য কর্মচারীরা উপস্থিত ছিলেন।



উল্লেখ্য, গত শুক্রবার রাতে সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় আহত চার রোগীকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এই ঘটনাকে কেন্দ্র করে নিহতের লোকজন হাসপাতাল ভাঙচুর, অগ্নিসংযোগসহ কর্তব্যরত চিকিৎসকদের মারধর করেন। এ ঘটনায় সারা দেশের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও কর্মচারীরা এই কর্মসূচি ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত