রামপালে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন তদন্তের দাবী স্থানীয়দের

রামপাল প্রতিনিধি

আপডেট : ১২:৩৭ এএম, মঙ্গলবার, ৩০ জানুয়ারী ২০২৪ | ৩৫০

রামপালে কোহিনূর কুদরতি (৩৮) নামের এক ব্যক্তির মৃত্যু নিয়ে ধোঁয়ার সৃষ্টি হয়েছে। বিষয়টি জোর তদন্তের দাবী জানিয়েছে স্থানীয়রা। জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ভাইয়ের আঘাতে না কি হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে এ নিয়ে পক্ষে বিপক্ষে অভিযোগ উঠেছে।
রামপাল থানা পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে বলে জানা গেছে। তবে এ ঘটনায় কোন লিখিত অভিযোগ করেনি কোন পক্ষ। জানা গেছে, উপজেলার ইসলামাবাদ গ্রামের রউফ কুদরতির ছেলে কোহিনূর কুদরতির সাথে তার বোন শিউলির সাথে গত ইংরেজি ২৫ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০ টায় ঝগড়া বাঁধে। ওই সময় তার বড় ভাই সাবেক ইউপি সদস্য রেজাউল কুদরতি ও তার বোন শিউলি তাকে মারপিট করেন। এতে কোহিনূর অসুস্থ হয়ে পড়েন। ওই দিন সন্ধ্যায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে তার আত্মীয়রা পরে সিটি মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। রবিবার দিনগত রাত পৌনে ৪ টায় তিনি মারা যান। তবে তার নিকট আত্মীয়সহ স্থানীয় বাঁশতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরতি এনামুল বাশার বাচ্চু জানান, মৃতের পূর্ব থেকে হার্টের সমস্যা ছিল। মৃতের শ্যালক জানান, তার ভগ্নিপতি কোহিনূর কুদরতি ২০২১ সালে হার্ট অ্যাটাক করেন। সেই থেকে তিনি অসুস্থ। কারো আঘাতে তার মৃত্যু হয়নি বলে জানান। এ বিষয়ে অভিযুক্ত সাবেক ইউপি সদস্য রেজাউল কুদরতির সাথে কথা বলার চেষ্টা করলে সে কৌশলে গান ঢাকা দেন। পরে তার মুঠোফোনে কথা হলে তিনি জানান, বোন শিউলির সাথে সকালে ঝগড়া হয়েছে। আমার সাথে নয়। আমি পাশের বাড়িতে গোসল করতে গিয়েছিলাম। গান ঢাকা দেইনি। আমাদের বিরুদ্ধে লোকজন অহেতুক অভিযোগ করছে। এরপর তিনি তার পিতা রউফ কুদরতির কাছে ফোন ধরিয়ে দেন। তিনি বলেন, এত কথা ফোন করে শোনার দরকার কি বলে উল্টো সাংবাদিকদের প্রশ্ন করেন। মৃত কোহিনূরের স্ত্রী অসুস্থ থাকায় তার সাথে কথা বলার চেষ্টা করেও কথা বলার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।
এ ব্যাপারে রামপাল থানার ওসি সোমেন দাশ এর কাছে জানতে চাইলে তিনি জানান, খবর পেয়ে ফোর্স পাঠানো হয়েছে। তারা হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করেছে বলে কাগজপত্র দেখিয়েছেন। এরপরেও কেউ কোন অভিযোগ করেনি। মৌলিক অভিযোগের পরেও তদন্ত চলছে। পরবর্তীতে কোন অসংগতি পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত