আগুনে পুড়ে যাওয়া 

মংলায় ক্ষতিগ্রস্থ পরিবারকে চেক ও ঢেউটিন বিতরন

মংলা প্রতিনিধি

আপডেট : ০৭:৪৯ পিএম, সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ৬০৭

মংলায় আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ টাকার চেক ও ঢেউটিন বিতরন করেছে উপজেলা প্রশাসন। সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ থেকে এ চেক ও ঢেউটিন ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে তুলেদেন মংলা-রামপাল বাগেরহাট-৩ আসনের সাবেক সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার।

উপজেলার দক্ষিণ চাঁদপাই এলাকায় গত শুক্রবার রাত পৌনে ১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে পুড়ে গেছে ২টি দোকান ও ৫টি বসত ঘর। এতে ওই পরিবারের প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সকালে মংলা-রামপাল সাবেক এমপি বেগম হাবিবুন নাহার, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তাদের প্রতেককে ১ হাজার করে টাকা নগদ প্রদান করেন। এছাড়াও ক্ষতিগ্রস্থ পরিবারের ক্ষয়ক্ষতি তালিকা তৈরী করে নতুন বসত ঘর নির্মানের সহায়তার জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নাহিদুজ্জামানকে নির্দেশনা দেন হাবিবুন নাহার।

অগ্নিকান্ডে সর্বস্ব হারানো অসহায় পরিবারগুলো আবুল হোসেন, শেখ বাসার, শেখ মোয়াজ্জেম, শেখ রুহুল আমিন ও কামরুজ্জামান টিটুর ৫টি ঘরসহ ২টি দোকানের মালিকদের প্রতেককে ৬ হাজার টাকার চেক ও ২ বান্ডিল ঢেউটিন প্রদান করেন। সাবেক এমপি বেগম হাবিবুন নাহার,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম,উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মিঠাখালী ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওরাদার, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নাজরিনা বেগম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবার হোসেন, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নাহিদুজ্জামানসহ সহ উপজেলার সরকারী কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত