পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে

কাটাখালী হাইওয়ে থানা পুলিশের উচ্ছেদ অভিযান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:০৫ পিএম, শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১৯৬

কাটাখালী হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে খুলনা মোংলা মহাসড়কের গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি মোড়ে সাইড সোল্ডারে গড়ে উঠা অবৈধ দোকানপাট ঝুপড়িঘর ও ত্রিফল উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ পালন উপলক্ষে শনিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে কাটাখালী বাসস্ট্যান্ডসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজার ও বাসস্ট্যান্ডে এই অভিযান পরিচালনা করা হয়। এই অভিযান পারিচালনা করায় কাটাখালী হাইওয়ে থানা পুলিশকে সর্ব জনসাধারন অভিনন্দন জ্ঞাপন করেছেন।

জানা গেছে, খুলনা মোংলা মহাসড়কের বেশ কিছু গুরুত্বপূর্ণ মোড় ও বাসস্ট্যান্ড এলাকার দুইপাশের্^র সাইড সোল্ডার দখল করে এক শ্রেণীর ব্যবসায়ী ছোট্ট ছোট্ট ঝুপড়ি ঘর বেঁধে ও ত্রিফল টাঙ্গিয়ে সর্ব জনসাধারনের চলাচলে বাঁধা সৃষ্টি করে আসছিল। যে কারনে সাইড সোল্ডার দিয়ে ছোট খাটো যানবাহন চলাচল তো দুরের কথা পায়ে হেটেও চলাচল করা অসম্বব হয়ে পড়েছিল। এ অবস্থায় কাটাখালী হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে সাজেন্ট কামরুজ্জামান ও এএসআই মোঃ শুকুর মুন্সি সহ পুলিশের একটি দল অভিযান পরিচালনা করেন।

এ সময় তারা ছোট্ট ছোট্ট ঝুপড়ি দোকানপাট ও ত্রিফল খুলে ফেলেন। আর এ কারনেই সাইড সোল্ডার দিয়ে ছোট্ট ছোট্ট যানবাহন চলাচল/দাড়ানো সহ সর্ব জনসাধারন পায়ে হেটে চলাচল করতে পারছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত