রামপালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী পালন

এম,এ.সবুর রানা, রামপাল

আপডেট : ১২:১৮ পিএম, রোববার, ১৭ মার্চ ২০২৪ | ২৩০

রামপালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সম্পন্ন করা হয়।
রামপাল উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।
রামপাল উপজেলা অডিটোরিয়ামে সকাল ১০ টায় রামপাল সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক মোস্তফা কামাল পলাশের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, ভাইস চেয়ারম্যান শেখ নূরুল হক লিপন, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোজাফফর হোসেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোল্লা আ. রউফ, রামপাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আ. ওহাব, সমাজসেবা কর্মকর্তা মো. শাহিনুর রহমান, রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ, বীর মুক্তিযোদ্ধা শেখ আবুল হোসেন প্রমুখ। সভায় বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন বক্তাগণ।
সভা শেষে দোয়া অনুষ্ঠান, কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়। পরে বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহণকারী বিজয়ী শিশু কিশোরদের পুরস্কৃত করা হয় এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সভায় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত