মোংলায় পুর্ব শত্রুতার জেরে সাবেক ইউপি সদস্য সহ ২জনকে কুপিয়ে রক্তাক্ত জখম

মাসুদ রানা,মোংলা 

আপডেট : ১১:৫২ এএম, মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪ | ৯৯

পুর্ব শত্রুতার জেরে ধরে চিলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য আঃ হালিম হাওলাদার ও তার ছেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তালতলা এলাকায় এ ঘটনাঘটে। উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। থানায় মামলা প্রস্তুতি চলছে।


চিলা ইউনিয়নের ৫নম্বর সাবেক মেম্বার হালিম হওলাদারের সাথে বেল্লাল সরদারের সাথে পুর্ব শত্রুতা নিয়ে দীঘূদিন থেকে দন্ধ চলে আসছিলো। মঙ্গলবার সন্ধ্যা রাতে হালিমের ছেলে সোহাগ ব্যাবসা প্রতিষ্ঠান থেকে মোংলা বাজারে আসতে ছিলো। পথি মধ্যে তালতলা নামক স্থনে পৌছালে পুর্ব থেকে ওৎপেতে থাকা বেল্লাল সরদার, সাইদুল, মিঠু ও আলামিন সহ কয়েক যুবক তার পথরোধ করে এবং এলোপাথারী ভাবে মারতে থাকে। ছেলেকে মারছে এমন খবর পেয়ে পিতা হালিম হাওলাদার তাকে বাঁচাতে গেলে তাকেও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে এ দুজনকে ফেলে রেখে বেল্লাল সহ তার লোকজন পালিয়ে যায়। রক্তাক্ত জখম এ দুজনকে উদ্ধার করে প্রথমে মোংলা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের অবস্থা অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে ঘটনা স্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে পুলিশ। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় ভুক্তভোগীরা। এ নিয়ে এলাকায় ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।


মোংলা থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম বলেন, মারামারীর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে এবং অভিযোগ বা মামলা দেয়া হলে আসামী গ্রেফতার সহ আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানায় পুলিশের এ কর্মকর্তা।

প্রধান অভিযুক্ত বেল্লাল সরদার সুন্দরবনের আত্বসম্পর্নকৃত বন দস্যু, তাদের সাথে এর আগেও মারামারী ও হামলা-মামলার ঘটনা ঘটেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত