প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন শরণখোলার ৮০০ নারী-পুরুষ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ১১:৪৭ পিএম, মঙ্গলবার, ৯ এপ্রিল ২০২৪ | ৯৯

শরণখোলার ৮শ দুঃস্থ নারী-পুরুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী তুলে দিয়েছেন সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ। মঙ্গলবার (৯এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের মাধ্যমে উপহা হিসেবে নতুন শাড়ী ও লুিঙ্গ বিতরণ করেন তিনি।


ঈদ উপহার বিতরণকালে বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের সংসদ সদস্য বদিউজ্জামান সোহাগ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চান সমাজে ধনী-গরীবের মাঝে কোনো ভেদাভেদ থাকবে না। তিনি চান দেশের সবাইকে নিয়ে ঈদ আনন্দ উপভোগ করতে। সেই লক্ষ্যে অসহায় মানুষের জন্য তিনি এই উপহার পাঠিয়েছেন।


উপহার বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাছানুজ্জামান পারভেজ, ধানসাগর ইউনিয়নের চেয়ারম্যান মইনুল ইসলাম টিপু, খোন্তাকাটা ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বাদশা, আবু জাফর জব্বার, আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান স্বপন, শাহজাহান বাদল জমাদ্দার, জালাল আহমেদ রুমি, হুমায়ুন কবির তালুকদার, তপু বিশ্বাস, তাজু সরদারসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত