মহানবী হযরত মুহাম্মদ (সঃ)সম্পর্কে ফেজবুকে কটুক্তি কারীর

ফাঁসির দাবিতে  কচুয়ায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০২:০৯ পিএম, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১৫০

বিশ্ব মানবতার মুক্তির দূত মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও চার খলিফানিয়ে ফেজবুকে কটুক্তি করায় মুরাদ নামে এক যুবকের ফাঁসির দাবীতে বাগেরহাটের কচুয়ায় প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমবেশ করেছেন ধর্মপ্রান মুসলমানরা।


প্রতিবাদ ও বিক্ষোভ সমবেশে কচুয়া উপজেলা ইমাম ওলামা পরিষদের সেক্রেটারি জেনারেল মুক্তি সরদার ইমরান হুসাইন কর্মসুচি ঘোষনা করে বলেন, সে আইনের ফাকফোকর দিয়ে মুক্ত বাতাসে বের হওয়ার সুযোগ পেয়েছে, এতে মমিনের রক্ত ক্ষরনের কারণ হয়ে দাড়িয়েছে। তিনি আরোও বলেন, দেশের প্রচলিত আইনে ধর্মীয় অনুভুতিতে আঘাত দেওয়ার ব্যাপারে সর্বোচ্চ শাস্তির বিধান রেখে ব্লাসফেমি আইন প্রনয়ন করতে হবে।


বুধবার সকাল ৯টায় কচুয়া ডিগ্রী কলেজ গেটে কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজি ছাইদের সঞ্চালনায় বক্তারা বলেন, নাস্তিক মুরাদ নামের এক যুবক মুসলিম জাতির হৃদয়ের স্পন্দন প্রিয় মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ও চার খলিফাকে নিয়ে কটুক্তি করে ফেজবুকে স্ট্যাটাস দেয় তা ভাইরাল হয়। এরপর পুলিশ তাকে আটক করে জেল হাজতে পাঠায়। সম্প্রতি তার জামিন হয়। ওই জামিনের আদেশ প্রত্যাহার করে পুনরায় গ্রেফতারের দাবি করেন তারা।

এসময়ে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, কচুয়া সদর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ ,কচুয়া কাওমী মাত্রাসার নায়েবে মোহতামিম মাওলানা মঈনুল ইসলাম, বাজার জামে মসজিদের খতিব মোঃ শাহ্ আলম, হাজরাবাড়ি জামে মসজিদের পেশ ইমাম মুফতি মোঃ মাসুম বিল্লাহ।


এতে শতশত বিভিন্ন মসজিদের পেশ ইমাম, মাদ্রাসার শিক্ষক, হাফেজ ও রসূল প্রেমি মুসলিম জনতা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত