মোংলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

মাসুদ রানা, মোংলা 

আপডেট : ০৪:০৬ পিএম, বৃহস্পতিবার, ২ মে ২০২৪ | ৯০

মোংলায় বৈদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌর শহরের মোর্শেদ সড়কের নিজ বাড়ীতে ইলেকট্রিক কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (২এপ্রিল) সকালে পৌর শহরের মোর্শেদ সড়ক এলাকার মৃত আকব্বর মালের ছেলে মোঃ আলতাফ মাল (৪৩) নিজ বাড়ীতে কারেন্টের বোর্ডে মটরের সুইচের ত্রুটির মেরামতের চেষ্টা করছিলেন। এ সময় বৈদ্যুৎ স্পৃষ্ট হন সে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তারপরও পরিবার তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। নিহত আলতাফ পেশায় একজন ইজিবাইক চালক ছিলেন। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।
মরহুম আলতাফ মালের রুহের মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং তার মরদেহ দেখতে ছুটে আসেন মোংলা উপজেলা পরিষদের চেয়্যারম্যান আবু তাহের হাওলাদার ও ভাইস চেয়্যারম্যান মোঃ ইকবাল হোসেন।


আসর বাদ মোংলা টি এ ফারুক স্কুল মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে জানাজা শেষে মোংলা কেন্দ্রীয় কবর স্থানে তাকে দাফন করা হবে বলে তার পরিবার নিশ্চিত করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত