মোংলায় কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টায় আটক ৩ লম্পট কারাগারে

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৩২ পিএম, রোববার, ১৩ মে ২০১৮ | ১২১৯

শ্লীলতাহানীর চেষ্টা

মোংলায় কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীকে শ্লীলতাহানীর চেষ্টার ঘটনায় ৩ লম্পট যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর আদালতের নির্দেশে তাদের বাগেরহাট কারগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মোংলা পোর্ট পৌরসভার ৩ নং ওয়ার্ডের গিয়াস উদ্দিন সড়কের মো. হারুন খানের ২০ বছরের মেয়ে মোংলা কলেজে লেখা পড়া করে আসছিল। কলেজে যাওয়া আসার পথে কলেজ ছাত্রীকে একই ওয়ার্ডের মাদ্রাসা রোডের মোকারম হোসেনে ছেলে মো. সোহেবের (২০) নেতৃত্বে মো. অলিয়ার হোসেনের ছেলে আবু বকর সিদ্দিক ওরফে আবির ও মো. সেলিম তালুকদারের ছেলে মো. শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে উত্ত্যক্তসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে বিভিন্ন সময়ে বিরক্ত করার পাশাপাশি অপহরণের হুমকিও দেয় সোহেব ও তার সহযোগীরা। বিষয়টি কলেজ ছাত্রী তার পরিবারকে জানালে তারা সোহেব, আবির ও শফিকুলের অভিভাবকদের জানিয়ে সতর্ক করেন। এতে আরো বেশি ক্ষিপ্ত হয়ে সোহেব তার সহযোগী আবির ও শফিকুলকে সঙ্গে নিয়ে শনিবার রাত সাড়ে ১০টার দিকে কলেজ ছাত্রীর বাড়ীতে গিয়ে ঘরে ঢুকে সোহেব ওই কলেজ ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এ সময় ডাক চিৎকারে পরিবারসহ আশপাশের লোকজন ছুটে আসে। পরে পুলিশকে খবর দেয়া হলে ঘটনাস্থল থেকেই দুই সহযোগীসহ সোহেবকে আটক করে পুলিশ।

এ ঘটনায় রবিবার সকালে কলেজ ছাত্রীর বড় বোন বাদী হয়ে থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। এ মামলায় সোহেব, আবির ও শফিকুলকে দুুপুরেই বাগেরহাট আদালতের নির্দেশে কারগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত