পুলিশ পরিচয়ে ৪ঘন্টার ব্যাবধানে

ফকিরহাটে দুইটি ইজিবাইক চুরি

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৪:২৪ পিএম, মঙ্গলবার, ৩ অক্টোবর ২০১৭ | ১৯৫৩

ইজিবাইক চুরি

ফকিরহাটে মাত্র ৪ঘন্টার ব্যাবধানে পুলিশ পরিচয়ে অভিনব কায়দায় দুইটি ইজিবাইক চুরি হয়েছে। মঙ্গলবার সকালে কাটাখালী ও টাউন নওয়াপাড়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী বাগেরহাট সদর উপজেলার রনজিৎপুর গ্রামের মুত আশুতোষ কুমার দাশ এর পুত্র ইজিবাইক চালক মনোতোষ কুমার দাশ (মোনে) বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ওই দিন সকালে তিন জন ব্যাক্তি কাটাখালী জুট মিলের সামনে দিয়ে তার ইজিবাইকটি ভাড়া করেন। পরে কাটাখালী বাসস্ট্যান্ডের পেট্রোল পাম্পের কাছে এসে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে তার অন্য সঙ্গীদের ডেকে আনতে বলেন।

সে সময় তিনি ডাকতে গেলে তার ইজিবাইকটি নিয়ে সটকে পড়েন। অপর দিকে রামপালের ভরসাপুর গ্রামের সিদ্দিক পাটোয়ারীর পুত্র আব্দুল কুদ্দুস পাটোয়ারী ফয়লা দিয়ে তার নিজস্ব ইজিবাইকটি চালিয়ে কাটাখালী আসার পথে জনৈক ব্যাক্তি কাটাখালী আসার কথা বলে ভাড়া করেন।

পরে সিআইডি পরিচয় দিয়ে তাকে টাউন নওয়াপাড়া মোড়ে নিয়ে আসেন। সেখানে সুকৌশলে তার ইজিবাইকটিও নিয়ে সটকে পড়েন। এঘটনায় অসহায় চালকদের মাঝে আতংক বিরাজ করছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত ফকিরহাট মডেল থানায় কোন মামলা দায়ের হয়নি। এর আগে বেতাগার উজ্জল দাশ এর ১টি এবং একই এলাকার কল্যান দাশের ১টি ইজিবাইক চুরি হলেও আজো তা উদ্ধার করা সম্ভব হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত