চিতলমারী উপজেলা যুবলীগের কার্যক্রম স্থগিত

চিতলমারী সংবাদদাতা

আপডেট : ০৪:২০ পিএম, মঙ্গলবার, ৩ অক্টোবর ২০১৭ | ২১১০

যুবলীগ

চিতলমারী উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রম সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর ২০১৭ ইং তারিখ) হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চিতলমারী উপজেলা আওয়ামী যুবলীগের সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম বন্ধ থাকবে। বাগেরহাট জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, যুগ্ম-আহবায়ক মোল্লা শাহনেওয়াজ দোলন ও মোঃ ফারুক তালুকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানা গেছে।

বাগেরহাট জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, কলাতলা ইউপি চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমানের সাথে উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রাশেদ পুকুলের সাথে একটি ঘটনা নিয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ঘটনায় মোঃ রাশেদ পুকুলকে কারণ দর্শানোর নোটিশ প্রদান ও জেলা পর্যায়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তে সে নির্দোষ প্রমান হলে এ আদেশ প্রত্যাহার করা হবে বলেও তিনি জানান।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রাশেদ পুকুল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, কলাতলা ইউপি চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমানের দুর্গা পূজা নিয়ে কটুক্তিমূলক বক্তব্যের পর ১৪১ টি মন্দিরের সভাপতি ও সম্পাদকসহ হিন্দু নেতৃবৃন্দের মধ্যে তীব্র অসন্তোষ ছড়িয়ে পড়লে তারা সভা বর্জন করতে চান। এ সময় তিনি শান্তিপূর্ণ ভাবে সভা শেষ করার জন্য কলাতলা ইউপি চেয়ারম্যানকে তার দেয়া বক্তব্য প্রত্যাহারসহ উপস্থিত সকলের কাছে ক্ষমা চাইতে অনুরোধ করেন। অথচ স্থানীয় একটি মহল তার রাজনৈতিক সুনাম ক্ষুণœ করার জন্য তাকে বিপাকে ফেলার পাঁয়তারা চালাচ্ছে। এটা তার বিরুদ্ধে একটি কঠিন ষড়যন্ত্র বলেও তিনি উল্লেখ করেন।

চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গত ১৮ সেপ্টেম্বরে দুর্গা পূজার সভায় মতিয়ার চেয়ারম্যানের সৃষ্ঠ অপ্রীতিকর ঘটনা নিরসনে যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোঃ রাশেদ পুকুলের ভূমিকা প্রশংসনীয়। বিষয়টি নিয়ে তদন্ত হোক। নিরপেক্ষ তদন্ত হলে তিনি ন্যায়সঙ্গত কথা বলবেন বলেও জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত