সাংবাদিকদের অভিনন্দন

চিতলমারীর ইউএনও সাঈদ আজাদ সেরা লেখক নির্বাচিত

এস এস সাগর,চিতলমারী

আপডেট : ০৩:২১ পিএম, রোববার, ৩ জুন ২০১৮ | ১৬৭৮

‘শব্দঘর’ ঈদ সংখ্যায় দেশের তরুণ লেখকদের মধ্যে চিতলমারী’র ইউএনও সাঈদ আজাদের উপন্যাস ‘ অগ্নিপ্রভাত’ সেরা লেখা হিসাবে নির্বাচিত হয়েছে। এ সাফল্যের জন্যে এলাকার লেখক-সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ তাঁকে অভিনন্দন জানিয়েছেন।


জানা গেছে, বাগেরহাটের চিতলমারী উপজেলার ইউএনও সাঈদ আজাদ প্রশাসনিক নানা কাজের মাঝেও সাহিত্য চর্চা করে আসছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্রিকা ও লিটম্যাগ এবং নানা মাসিক পত্রিকায় নিয়মিত তাঁর লেখা প্রকাশিত হচ্ছে। এ বছর ঈদ সংখ্যায় শব্দঘর অন্যপ্রকাশ এর কথাশিল্পী অন্বেষণ কার্যক্রম-২ অংশগ্রহনকারী তরুণ লেখকদের পাঠানো পান্ডুলিপি থেকে তাঁর লেখা ‘ অগ্নিপ্রভাত’ সেরা উপন্যাস হিসাবে নির্বাচিত হওয়ায় এলাকার লেখক-সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ তাঁকে অভিনন্দন ও সাধুবাদ জানিয়েছেন।

এলাকার অন্যতম লেখক ও কবি চাণক্য বাড়ৈ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আমরা একজন সৎ ও আদর্শবান ইউএনও পেয়েছি। যিনি নিজের প্রশাসনিক দায়িত্ব- কর্তব্যের বাইরে সাহিত্য চর্চার মতো একটি মহান পেশার সাথে যুক্ত রয়েছেন। তিনি তাঁর লেখনীর মাধ্যমে সেরা লেখক হিসাবে যে খেতাব অর্জন করেছেন এটা আমাদের গর্ব। আমরা এলাকার লেখকরা তাঁকে অভিনন্দন ও সাধুবাদ জানাই।


চিতলমারী প্রেস কাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এস এস সাগর, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শেখর ভক্ত দৈনিক যুগান্তর প্রতিনিধি শফিকুল ইসলাম সাফা, দৈনিক শিা প্রতিনিধি প্রদীপ মন্ডল সমকাল প্রতিনিধি পংকজ মন্ডল, চিতলমারীর অন্তরালে পত্রিকার সম্পাদক মো. একরামুল হক মুন্সি, প্রকৃতির সংবাদ প্রতিনিধি কপিল ঘোষ ও দেবাশি বিশ্বাসসহ কর্মরত সাংবাদিকরা এ লেখককে সেরা তালিকায় স্থান পাওয়ায় অভিনন্দন জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত