মাদকদ্রব্য সেবন ও বিক্রির অপরাধে

মংলায় ১০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা

মংলা প্রতিনিধি

আপডেট : ১০:৩২ পিএম, বুধবার, ৬ জুন ২০১৮ | ৮৯১

মংলায় মাদক সেবন ও বিক্রির দায়ে ৩ জনকে ১০দিন করে সাজা দেয়া হয়েছে। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম ভ্রাম্যমান আদালত বসিয়ে এ সাজা প্রদান করেন।

এ ছাড়াও গত ২০ দিনে মংলা থানায় মামলা রেকর্ড হয়েছে ১৩ টি ও এ মাদকের সাথে সংশ্লিষ্টতা থাকার কারনে আসামী গ্রেপ্তার হয়েছে ১৬ জন। এদের মধ্যে থেকে ৫টি মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে ১০ জনকে সাজা দেওয়া হয়েছে । উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান ইয়াবা গাজা ও হিরোইন । মাদকদ্রব্য সেবন ও বিক্রি বন্ধে পুলিশি অভিযান ও তৎপরতা অব্যাহত আছে বলে জানায় পুলিশ ।


মংলা থানার অফিসার্স ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মাদক দ্রব্য বিক্রেতা ও সেবীদের নিয়ন্ত্রনে মংলায় পুলিশের বিশেষ অভিযান চলছে। এরই অংশ হিসাে বুধবার রাতে কুমারখালী এলাকা থেকে মাদকসহ ৩জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মংলা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল ইসলাম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ ৩জনকে ১০ দিনের বিনাশ্রম এ দন্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হচ্ছে মৃত শাহজাহান আলীর ছেলে মোঃ আবুল কালাম (৪৭),আক্তার আলীর ছেলে মোঃ মাহাবুর শেখ (৩৬),সুন্দরবন ইউনিয়নের দিগরাজ গ্রামের মোঃ খিলাফত আলীর ছেলে মোঃ লিয়কত শেখ (২৫)। দক্ষিন বাজিকর খন্ডের মোঃ রুহুল আমিন শেখ’র ছেলে মোঃ ই¯্রাফিল শেখ (২৮) কে ৩ মাসের বিনাশ্রম দেওয়া হয়েছে। ওই একই দিন ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে মোঃ শওকত খাঁনকে।

এর পুর্বে মোঃ বিল্লাল আকন ও সোহেল সরদারকে ১০ দিনের ও মোঃ মিজান মোঃ মামুন ও ফিরোজকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন মংলা নির্বাহী ম্যাজিস্ট্রেট’র ভ্রাম্যমান আদালত। মাদক দ্রব্য বিক্রি ও সেবন করা ছাড়াও মংলা শহরের প্রকাশ্য স্থানে ধূমপানও নিষিদ্ধ করা হয়েছে ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত