বাগেরহাট জেলা ও মোরেলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার বদলী

মেহেদী হাসান লিপন,মোরেলগঞ্জ

আপডেট : ১০:৩৫ পিএম, বুধবার, ৬ জুন ২০১৮ | ২৯৯৫

বাগেরহাটে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অশোক কুমার সমদ্দার ও মোরেলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দীকে একযোগে একইদিনে বদলি করা হয়েছে।


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রাণালয়ের স্মারক নং- ৩৮.০০.০০০০.০০১.১৯.০০৫.১৬-৮৮৮, তারিখ- ০৬/০৬/২০১৮ এর প্রেক্ষিতে জেলা শিক্ষা অফিসার অশোক কুমার সমদ্দারকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে সংযুক্ত বদলি করা হয়েছে। তাকে ১০ জুনের মধ্যে পদায়নকৃত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে অন্যথায় ১১ জুন তারিখে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অবমুক্ত হয়েছে বলে গণ্য হবে। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রাণালয়ের উপ-সচিব(প্রশা-১) নাসরিন জাহান এর স্বাক্ষরিত এ জারিকৃত আদেশ জনস্বার্থে অবিলম্বে কার্যকর হবে আদেশে জানানো হয়।


বাগেরহাট জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের পদায়ন না হওয়া পর্যন্ত সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দায়িত্ব পালন করবেন বলে আদেশে জানানো হয়।


জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অশোক কুমার সমদ্দার বাগেরহাটে প্রায় ৭ বছরের কর্মকালে ঘুষ,দূর্নীতি, অর্থ আত্মসাৎ, ইউনিউসেফ টাকা আত্মসাৎ, বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাৎ, অবৈধ সম্পদ অর্জন, ক্ষমতার অপব্যহার সহ বিভিন্ন অনিয়মে জড়িয়ে পড়লে তার বিরুদ্ধে দুদকের মামলা হয়। যার স্মারক নং ০০.০১.০১০০.৭৩২.০১.০১৩.১৮.৪৫৯, তারিখ - ০৬/০৩/২০১৮ইং। মামলা তদন্তধীন আছে ।


অপরদিকে মোরেলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দীকে অন্যত্র বদলি করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের স্মারক নং- ৩৮.১০১.০১৯.০০.০০.০১৫.২০১৬-৭৩, তারিখ ঃ ০৬/০৬/২০১৮ আদেশে তাকে বদলি করা হয়। ১১ জুনের মধ্যে বর্তমান কর্মস্থলের দায়িত্বভার হস্তান্তর করতে বলা হয়েছে। অন্যথায় ১২ জুন ২০১৮ তারিখ থেকে তাৎক্ষনিক অবমুক্ত (ষ্ট্যান্ড রিলিষ্ট) বলে গণ্য হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) মোঃ বাহারুল ইসলাম এর স্বাক্ষরিত এ আদেশ ও জনস্বার্থে বদলি আদেশ জারী করা হয়েছে। তাকে সিলেট গোয়াইনঘাট উপজেলায় বদলি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত