এলাকাবাসির মানববন্ধন

চিতলমারীতে বখাটের হুমকিতে কলেজ ছাত্রী ঘরছাড়া

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৪:১১ পিএম, শুক্রবার, ৮ জুন ২০১৮ | ২২৬২

চিতলমারীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক বখাটের হুমকিতে কলেজ ছাত্রী সাদিয়া আক্তার ও তার মা ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। সাদিয়া কলাতলা স.ম ইসহাক মাধ্যমিক বিদ্যালয় থেকে এবছর এসএসসি পাশ করেছেন। ওই বখাটের হাত থেকে রা পেতে শুক্রবার সকাল ১১ টায় এলাকাবাসি ও সাদিয়ার পরিবারের লোকজন চিতলমারী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন করেছে।


উপজেলার কলাতলা গ্রামের মুক্তিযোদ্ধা মফিজ মিয়া’র স্ত্রী শাহানারা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তার নাতনী সাদিয়া আক্তারকে স্কুলে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে প্রতিবেশি মনির শেখের বখাটে ছেলে সাব্বির শেখ প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। প্রস্তাবে সাদিয়া রাজি না হয়ে বিষয়টি পরিবারকে জানালে সাব্বিরের বিরুদ্ধে থানায় একটি লিখিত আভিযোগ দায়ের করা হয়। এ ঘটনায় সাব্বির প্তি হয়ে সাদিয়াকে তুলে নেওয়ার হুমকি দেওয়ায় বর্তমানে সাদিয়া ও তার মা ঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন। বিষয়টি নিয়ে ওই পরিবারটি চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন। এ ঘটনায় শুক্রবার সকাল ১১ টায় চিতলমারী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এলাকাবাসি একটি মানববন্ধন করেছেন।


সাদিয়ার মা রোজিনা বেগম কান্নাজড়িতকণ্ঠে স্থানীয় সাংবাদিকদের জানান, তার স্বামী মারা যাওয়ায় মেয়েকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করেন। দীর্ঘদিন ধরে সাব্বির তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। এতে রাজি না হওয়ায় নানা ভাবে হুমকি দেওয়া হচ্ছে। সাব্বির ও তার লোকজন মিলে তাদের বাড়ির বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দিয়েছে। বর্তমানে মেয়েকে নিয়ে তিনি সাব্বিরের হুমকির মুখে পালিয়ে বেড়াচ্ছেন।


এ ব্যাপারে সাব্বিরের পিতা মনির শেখ সব অভিযোগ অস্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তাদেরকে হেয় করার জন্য মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।


তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অনুকূল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা পেলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত