বাগেরহাটে দোয়া ও ইফতার মাহফিলে শেখ হেলাল উদ্দিন এমপি

দক্ষিণাঞ্চলের উন্নয়নে আওয়ামী লীগের কোন বিকল্প নেই

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:১০ পিএম, শনিবার, ৯ জুন ২০১৮ | ৯৫০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুস্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, দক্ষিণাঞ্চলের উন্নয়নে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। যখনই আওয়ামী লীগ ক্ষমতায় যায়, তখনই এদেশের উন্নয়ন হয়। আর অন্যদল ক্ষমতায় থাকলে এ অঞ্চলের কোন উন্নয়ন হয় না। শনিবার বিকেলে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নের কথা বিবেচনা করে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে জনগন নৌকায় ভোট দিয়ে বিপুল ভোটের ব্যবধানে তালুকদার আব্দুল খালেককে বিজয়ী করেছে। এজন্য বাগেরহাটবাসিরও অনেক অবদান রয়েছে। তারা খুলনায় গিয়ে দিন-রাত কাজ করেছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ ডাঃ মোজাম্মেল হোসেন এমপির সভাপতিত্বে ইফতার পুর্ব আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, মোড়েলগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ ই আলম বাচ্চু, ফরিদা আক্তার বানু লুচি, ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, ছাত্রলীগের সভাপতি মনির হোসেন প্রমুখ।

ইফতার মাহফিলে জেলায় ৬ সহস্রাধিক আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত