গোডাউন সিলগালা

মোল্লাহাটে চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্নসাতের অভিযোগ

   মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৫০ পিএম, মঙ্গলবার, ১২ জুন ২০১৮ | ২৪৭৫

মোল্লাহাটের ৪নং কুলিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ বাবলু মোল্লার বিরুদ্ধে গরীবের চাল আত্নসাতের অভিযোগ প্রমানিত হওয়ায় তার গুদাম সিলগালা করেছেন উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক। গোপন সুত্রে খবর পেয়ে মঙ্গলবার সকালে ওই ইউপি’র গোডাউনে গিয়ে গরীবের মাঝে বিতরণের জন্য মজুদ করা ভিজিএফ’র চালের বস্তা গণনা করে ১১বস্তা/৫৫০’কেজি চাল কম পান ইউএনও। পরে তিনি ওই গোডাউন সিলগালা করেন।

এবিষয়ে নাম প্রকাশ না করার অনুরোধে ওই ইউনিয়নের একাধিক পুরুষ ও মহিলা ইউপি সদস্য বলেন, চেয়ারম্যান বাবলু মোল্লা এ ইউনিয়নের সকল প্রকল্পের টাকা আতœসাত করে চলেছেন। কেবল বিএনপি পন্থী দুইজন মেম্বার ছাড়া অন্য কোন মেম্বার’কে কোন কাজ দেন না তিনি। তাছাড়া ওই দুই মেম্বারকে সঙ্গে নিয়ে নানা অপরাধে জড়িয়ে যাচ্ছন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, কুলিয়া ইউনিয়ন পরিষদের গুদামে ভিজিএফ’র ১১ বস্তা চাল কম পেয়ে গুদামটি সিলগালা করেছেন।


৪নং কুলিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ বাবলু মোল্লা বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, তিনি কোন অপরাধ করেনি, তার ইউপি এলাকায় মোট দুই হাজার এগারো ব্যক্তির মাঝে বিতরণের জন্য দশ কেজি করে চাল (ভিজিএফ) বুঝে পেয়েছেন। পরিবহণ খরচ বাবদ মাত্র ৫০০’কেজি চাল বিক্রি করেছেন। তাতেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত